ফেনীতে ১০ দিন ধরে নিখোঁজ মামা-ভাগ্নে

ফেনীর দাগনভূঁঞা উপজেলার বাসিন্দা এক প্রবাসী ও তার ভাগ্নে গত দশ দিন ধরে নিখোঁজ রয়েছেন।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 June 2019, 01:09 PM
Updated : 22 June 2019, 01:09 PM

এরা হলেন দেবরামপুর গ্রামের বাসিন্দা ও আবুধাবি প্রবাসী মোহাম্মদ আতিক উল্যাহ (৫০) ও  তার ভাগ্নে মোহাম্মদ হুজাইফা তাহমিদ (১৬)। তাহমিদ স্থানীয় একটি মাদ্রাসায় দশম শ্রেণিতে লেখাপড়া করেন।  

এ ঘটনায় দাগনভূঁঞা থানা ও ঢাকার খিলগাঁও থানায় পৃথকভাবে সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

প্রবাসীর ভগ্নিপতি ও ভাগ্নে মোহাম্মদ হুজাইফা তাহমিদের বাবা মোহাম্মদ হাফেজ আবুল বাশার জানান, আতিক উল্যাহ গত প্রায় ১৫ বছর ধরে আবুধাবিতে ব্যবসা করেন এবং সপরিবারে সেখানে বসবাস করেন।

গত রমজানের কয়েকদিন আগে তিনি একা গ্রামের বাড়ি আসেন এবং বোনের পরিবারের সঙ্গে উপজেলার উত্তর চন্ডিপুর ছিলেন বলে বাশার জানান।

বাশার বলেন, গত ১৩ জুন দুপুরে আতিক উল্যাহ আবুধাবি যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। সঙ্গে ভাগ্নে তাহমিদকে নেন।

“বাড়ি থেকে বের হয়ে তারা ফেনীতে স্টার লাইন পরিবহনের বাসে ওঠেন। এরপর থেকে তারা নিখোঁজ রয়েছেন।”

তাদের দুজনের কাছে থাকা দুটি মোবাইল ফোনও (০১৮৭৭-৮২৯০২৫ ও ০১৮৮২-৪৬২৮৫০) বন্ধ রয়েছে বলে বাশার জানান।

পরিবারের সদস্যরা জানান, তাদের ঢাকা ও এলাকায় সম্ভাব্য সব আত্মীয়স্বজনের কাছে খোঁজ করে কোনো সন্ধান পাওয়া যায়নি। মোহাম্মদ আতিক উল্যাহ আবুধাবিও যাননি।

খোঁজাখুঁজির পর তাহমিদের বাবা মোহাম্মদ হাফেজ আবুল বাশার ১৫ জুন দাগনভূঁঞা থানায় জিডি (নম্বর ৫২৫) এবং অপর এক আত্মীয় হাফেজ মো. মুনছুর আলম ১৭ জুন ঢাকার খিলগাঁও থানায় একটি জিডি (নং ৯১৩) করেন।

দাগনভূঁঞা থানার ওসি ছালেহ আহম্মদ পাঠান জানান, দানভূঁঞার প্রবাসী মোহাম্মদ আতিক উল্যাহ ও তার ভাগ্নে মোহাম্মদ হুজাইফা তাহমিদের নিখোঁজের বিষয়ে পরিবারের পক্ষ থেকে থানায় জিডি করা হলে পুলিশের বেতারের মাধ্যমে দেশের সব থানায় খবর পাঠানো হয়েছে। শনিবার বিকাল পর্যন্ত কোনো খোঁজ পাওয়া যায়নি।