নওগাঁয় নদীতে নিখোঁজ রুয়েট ছাত্র

নওগাঁর ছোট যমুনা নদীতে সাঁতার কাটতে গিয়ে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) এক ছাত্র নিখোঁজ হয়েছেন।

নওগাঁ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 June 2019, 05:22 PM
Updated : 6 June 2019, 05:22 PM

বৃহস্পতিবার দুপুরে নওগাঁ সরকারি ডিগ্রি কলেজের সামনে নদীতে নেমে তিনি নিখোঁজ হন বলে স্বজন ও পুলিশ জানিয়েছে।

নিখোঁজ সাফি মাহমুদ রিফাত (২২) রুয়েটের ৪র্থ বর্ষের ছাত্র।

ফায়ার সার্ভিসের ডুবুরি দল নদীতে একটানা পাঁচ ঘণ্টা তল্লাশি চালিয়েও রিফাতের সন্ধান পাননি। শুক্রবার আবার তল্লাশি চালানো হবে বলে পুলিশ জানিয়েছে।

নওগাঁ সদর মডেল থানার ওসি সোহরাওয়াদী হোসেন জানান, রিফাত ও তার চাচাত ভাই উল্লাস (১৭) ক্রিকেট খেলে গোসল করার জন্য নওগাঁ সরকারি ডিগ্রি কলেজের সামনে ছোট যমুনা নদীতে নামেন।

“গোসল করার এক পর্যায়ে তারা নদীর অপর পাড়ে যাওয়ার জন্য সাঁতার শুরু করেন। উল্লাস সাঁতরে অপর পাড়ে গিয়ে উঠলেও রিফাত মাঝ নদীতে ডুবে যান।”

স্বজনদের বরাত দিয়ে ওসি বলেন, উল্লাস বিষয়টি অন্যদের জানালে এলাকাবাসী ও স্বজনরা রিফাতকে নদীতে খোঁজাখুজি শুরু করেন। পরে খবর পেয়ে রাজশাহী ফায়ার সার্ভিসের ডুবুরি দল আসে।

“তারা বিকাল ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত তল্লাশি চালিয়ে রিফাতের সন্ধান না পেয়ে রাতে তল্লাশি বন্ধ ঘোষণা করে। সকাল থেকে আবার ডুবুরি দল তল্লাশি চালাবে।”

রিফাত নওগাঁ শহরের কোমাইগাড়ি এলাকার সিরাজুল ইসলামের ছেলে। তার চাচাত ভাই উল্লাস নওগাঁ কেডি সরকারি উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র।