যুবকের গলিত লাশ উদ্ধার, ‘প্রেমিকা’ গ্রেপ্তার

হবিগঞ্জের লাখাই উপজেলায় নিখোঁজের দুই মাস পর এক যুবকের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

হবিগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 April 2019, 04:04 PM
Updated : 22 April 2019, 04:17 PM

সোমবার ধর্মপুর গ্রামের মেন্দিবিল থেকে উজ্জ্বল মিয়ার (২২) লাশ উদ্ধার করা হয় বলে হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম জানিয়েছেন।

উজ্জ্বল লাখাই উপজেলার পূর্ব মুড়াকড়ি গ্রামের শাহ আলমের ছেলে।

এই ঘটনায় পুলিশ সন্দেহভাজন হিসেবে উজ্জ্বল মিয়ার কথিত প্রেমিকা ও তার বাবাকে আটক করেছে।

আটকদের দেওয়া তথ্যের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম সাংবাদিকদের বলেন, উজ্জ্বল মিয়া গত ২০ ফেব্রুয়ারি ধর্মপুর গ্রামে তার কথিত প্রেমিকার বাড়িতে অবস্থান করছিলেন। ওই সময় উজ্জ্বল আরেক নারীর সঙ্গে মোবাইল ফোনে কথা বললে তার কথিত প্রেমিকার সঙ্গে কথা কাটাকাটি হয়।

“এক পর্যায়ে কথিত প্রেমিকা শিল-নোড়া দিয়ে উজ্জ্বল মিয়ার মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এরপর মেয়েটি ঘরের মাঝে গর্ত করে লাশ পুঁতে ফেলে।”

রবিউল বলেন, বাড়িতে দুর্গন্ধ ছড়ালে ১০/১২ দিন পর মেয়েটির পরিবারের সদস্যরা মেয়ের কাছে বিষয়টি জানতে পারেন। এরপর তার বাবা লাশটি তুলে মেন্দিবিলে কুচুরিপানার মধ্যে ফেলে আসেন।

রবিউল আরও বলেন, উজ্জ্বল মিয়া নিখোঁজের পর গত ২৬ ফেব্রুয়ারি তার বাবা শাহ আলম লাখাই থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এর সূত্র ধরে উজ্জ্বল মিয়ার গলিত লাশ উদ্ধার করা হয়। লাশের শুধু কঙ্কালই পাওয়া যায়।

“তবে উজ্জলের শার্ট, প্যান্ট ও বেল্ট দেখে লাশ শনাক্ত করেন তার বাবা।”

সন্দেহভাজন হিসেবে উজ্জলের কথিত প্রেমিকা ও তার বাবাকে থানায় রাখা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে রবিউল জানান।