ডুবোচরে আটকা লঞ্চে আরেক লঞ্চের ধাক্কা, নিহত ১

বরিশালের মেহেন্দিগঞ্জে মেঘনা নদীতে ডুবোচরে আটকে থাকা একটি লঞ্চে আরেকটি লঞ্চের ধাক্কায় এক যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন।

বরিশাল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Jan 2019, 04:51 AM
Updated : 6 Jan 2019, 07:11 AM

উপজেলার কালিগঞ্জ সংলগ্ন মেঘনা নদীর মোহনায় শনিবার রাত রাত পৌনে ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে বরিশাল নৌ পুলিশ থানার ওসি বেলাল হোসেন জানান।

মৃত সাকিব পালোয়ান (২০) মেহেন্দিগঞ্জ উপজেলার শ্রীপুর এলাকার রাজ্জাক পালোয়ানের ছেলে।

আহত নুর মোহাম্মদকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বাড়ি বরিশালের সদর উপজেলার চরবাড়িয়া এলাকায়।

ডুবচরে আটকে পরা বরিশাল থেকে ঢাকাগামী এ্যাডভেঞ্চার-৯ লঞ্চকে বরগুনা থেকে ঢাকাগামী সুন্দরবন-৬ লঞ্চ ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

অ্যাডভেঞ্চার-৯ লঞ্চের যাত্রী আসিফ ইকবাল খান বলেন, শনিবার রাত ৯টার দিকে লঞ্চটি বরিশাল ঘাট থেকে ঢাকার পথে ছেড়ে যায়। রাত সাড়ে ১১টার দিকে লঞ্চটি ডুবচরে আটকা পরে। এরপর লঞ্চটি জোয়ারের অপেক্ষায় ছিল।

“এ সময় অধিকাংশ যাত্রী ঘুমাচ্ছিলেন। হঠাৎ লঞ্চটি বিকট শব্দে কেঁপে উঠলে কেবিনের যাত্রীদের অনেকেই খাট থেকে নিচে পড়ে যায়। এতে দুই যাত্রী গুরুতর আহত হয়।” 

ওসি বেলাল বলেন, আহতদের অন্য একটি লঞ্চের সাহায্যে উদ্ধার করে বরিশাল হাসপাতালে ভর্তি করা হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।