সিরাজগঞ্জে আ.লীগ নেতার বাড়িতে ‘বিস্ফোরণ, গুলি’

সিরাজগঞ্জে এক আওয়ামী লীগ নেতার বাড়িতে ককটেল বিস্ফোণের পাশাপাশি গুলি ছোড়ার খবর এসেছে।

সিরাজগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Dec 2018, 08:13 AM
Updated : 12 Dec 2018, 08:28 AM

সদর থানার পরিদর্শক নূরুল ইসলাম জানান, মঙ্গলবার গভীর রাতে শিয়ালকোল ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জগদীশচন্দ্র সাহার ধুকুরিয়া গ্রামের বাড়িতে ককটেল বিস্ফোণের আলামত পেয়েছে পুলিশ।

এ বিষয়ে বিএনপি ও আওয়ামী লীগ নেতারা পরস্পরের বিরুদ্ধে পাল্টাপাল্টি অভিযোগ তুলেছেন।

জগদীশচন্দ্র সাহার বরাতে সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক রিয়াজ উদ্দিন বলেন, ১০-১২ জনের একটি দল মোটরসাইকেলে করে এসে জগদীশের বাড়ির পেছনে তিনটি ককটেল বিস্ফোরণ ঘটায়। তাছাড়া তারা দুই রাউন্ড গুলি ছোড়ে।”

বিস্ফোরণের শব্দে স্থানীয়রা এগিয়ে গেলে তারা পালিয়ে যায় জানিয়ে তিনি বলেন, “বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা নির্বাচনী পরিবেশ নষ্টের জন্য সংখ্যালঘু সম্প্রদায়ের বাড়িতে এ ধরনের নিকৃষ্ট হামলা চালিয়েছে।”

তবে বিএনপি এ অভিযোগ অস্বীকার করে পাল্টা অভিযোগ তুলেছে।

সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু বলেন, “নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য তারা নিজেরাই পরিকল্পিতভাবে এ ধরনের ঘটনা ঘটিয়েছে। এখন বিএনপির ওপর দোষ চাপানোর চেষ্টা করছে।”

খবর পেয়ে বুধবার সকালে পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সন্তোষ কুমার কানু ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ নেতারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সদর থানার পরিদর্শক নূরুল ইসলাম বলেন, “পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ককটেলের আলামত উদ্ধার করেছে। তদন্তসাপেক্ষে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।”