মতিয়ার মনোনয়নপত্র জমা শেরপুরে

শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী।

শেরপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Nov 2018, 05:53 PM
Updated : 27 Nov 2018, 05:53 PM

মঙ্গলবার তিনি নালিতাবাড়ী ও নকলায় পৃথকভাবে মনোনয়নপত্র জমা দেন।

সকালে নালিতাবাড়ী উপজেলা সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমানের কাছে মনোনয়নপত্র জমা দেওয়ার সময় উপজেলা আওয়ামী লীগ সভাপতি জিয়াউল হক মাস্টার, সাধারণ সম্পাদক ফজলুল হক, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক বাক্কার উপস্থিত ছিলেন।

এর আগে পৌর শহরের তারাগঞ্জ মধ্যবাজারে ব্যবসায়ীদের উদ্যোগে আয়োজিত এক মিলাদ অনুষ্ঠানে যোগ দেন মতিয়া চৌধুরী।

মনোনয়ন দেওয়ায় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

“বিভিন্ন জরিপে আমি এগিয়ে ছিলাম বলেই আমাকে মনোনয়ন দেওয়া হয়েছে। এলাকার মানুষের প্রতি আমি কৃতজ্ঞ। আপনারা দোয়া করবেন এবং নৌকা প্রতীকে ভোট দেবেন।”

দুপুরে নকলায় নেতা-কর্মীদের উপস্থিতিতে এক দোয়া মাহফিল শেষে স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা জাহিদুর রহমানের কাছে আরেকটি মনোনয়নপত্র জমা দেন মতিয়া চৌধুরী।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, শহর আওয়ামী লীগের সভাপতি, উপজেলা চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ ও পৌর মেয়র হাফিজুর রহমান লিটন উপস্থিত ছিলেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে টানা ষষ্ঠবারের মতো শেরপুর-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পান মতিয়া চৌধুরী। এ আসনে তিনি ১৯৯১, ১৯৯৬, ২০০১, ২০০৮ ও ২০১৪ সালে টানা পাঁচ দফায় আওয়ামী লীগের মনোনয়ন লাভ করেন। ২০০১ এর নির্বাচনে তিনি হেরে যান। অন্য চারবার তিনি বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হন। ১৯৯৬, ২০০৮ ও ২০১৪ সালে শেখ হাসিনার নেতৃত্বাধীন তিনটি সরকারেই মতিয়া চৌধুরী কৃষিসহ একাধিক মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করে আসছেন।