‘পরিবর্তনের জন্য’ আবার ক্ষমতায় যেতে চান এরশাদ

দেশের মানুষের স্বাধীনতা, মুক্তি ও পরিবর্তনের জন্য জাতীয় পার্টিকে ভোট দিয়ে আবার ক্ষমতায় আনার আহ্বান জানিয়েছেন দলটির চেয়ারম্যান এইচ এম এরশাদ।

কিশোরগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Sept 2018, 04:20 PM
Updated : 16 Sept 2018, 04:20 PM

রোববার সুনামগঞ্জে দলের সম্মেলন উপলক্ষে আয়োজিত এক জনসভায় তিনি বলেন, জাতীয় পার্টি ক্ষমতায় গেলে একজনের অধীনে সরকার পরিচালিত হবে না। পৃথিবীর কোথাও নেই একজন ১৬ কোটি মানুষের সরকার পরিচালনা করে।

“আমরা ক্ষমতায় গেলে প্রাদেশিক সরকার গঠন করব, পুলিশ স্বাধীনভাবে কাজ করবে, বিচার ব্যবস্থা স্বাধীন হবে, দলীয়করণ হবে না। আবার আমরা ক্ষমতায় যেতে চাই। আমরা দেশের মানুষের স্বাধীনতা চাই, মুক্তি চাই, পরিবর্তন চাই।”

দেশের মানুষ পরিবর্তন চায়, শান্তিতে বাঁচতে চায়। এই পরিবর্তনের জন্য তিনি লাঙলে ভোট দিয়ে জাতীয় পার্টিকে আবার ক্ষমতায় আনার আহ্বান জানান।

দেশের মানুষের জীবনের নিরাপত্তা নাই, যুবকদের চাকরি নাই, সবদিকে মাদকের বিস্তার, দেশে কত মানুষ খুন হয় তার হিসাব নাই, সমাজ ব্যবস্থা ভেঙে পড়েছে। লাঙলের মাধ্যমেই পরিবর্তন সম্ভব বলে তিনি মনে করেন।

প্রধানমন্ত্রীর বিশেষ দূত এরশাদ বলেন, “আওয়ামী লীগ নেতা তোফায়েল সাহেব বললেন, যদি আওয়ামী লীগ ক্ষতায় না আসে তবে একলক্ষ লোক মারা যাবে। আমি একটা কথা বলতে চাই লাঙলকে ভোট দেন, লাঙলকে ক্ষমতায় আনেন, একটা মানুষও মরবে না।”

ক্ষমতার পালাবদলে দেশের মানুষ কিছু পায় না দাবি করে এরশাদ বলেন, “আমি আমার নিজের আসনে প্রার্থী ঘোষণা করিনি, সুনামগঞ্জ-৪ আসনের পীর ফজলুর রহমান মিসবাহকে প্রথম প্রার্থী ঘোষণা করলাম পার্টির।”

সুনামগঞ্জকে তিনি জেলা করেছিলেন উল্লেখ করে এরশাদ সুনামগঞ্জের মানুষ লাঙলে ভোট দেবে বলে আশা প্রকাশ করেন।

“সিলেটবাসী গতবার আটটি আসন আমাদের দিয়েছিল, এবার আরও বেশি আসন চাই।”

দুপুরে সুনামগঞ্জ শহরের সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে জেলা জাতীয় পার্টির সম্মেলন উপলক্ষে আয়োজিত এই জনসভায় এরশাদ প্রধান অতিথি ছিলেন।

সম্মেলন পরিচালনা করেন জাপা নেতা গোলাম হোসেন অভি ও সাজ্জাদুর রহমান সাজু। 

সম্মেলন হলেও জেলা জাতীয় পার্টির কোনো কমিটি ঘোষণা করেননি এরশাদ।

জেলা জাপার আহ্বায়ক পীর ফজলুর রহমান মিসবাহর সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশিদ, জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহইয়া চৌধুরী প্রমুখ।