ফরিদপুরে ছাত্রদলের মিছিল থেকে তিন নেতা আটক

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ দলটির কয়েকজন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের প্রতিবাদে ফরিদপুরে ছাত্রদলের মিছিল থেকে তিন নেতাকে আটক করেছে পুলিশ।

ফরিদপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Sept 2018, 09:51 AM
Updated : 16 Sept 2018, 11:12 AM

রোববার বেলা সাড়ে ১১টার দিকে শহরের রাজেন্দ্র কলেজ এলাকা থেকে তাদের আটক করা হয় বলে ফরিদপুর কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) বিপুল কুমার দে জানান।

এরা হলেন-ফরিদপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েস, বোয়ালমারী উপজেলা ছাত্রদলের যুগ্ন-সম্পাদক ওয়ালিদ বিন মুরসালিন তুলিপ ও বোয়ালমারীর চাঁদপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মুরাদ হোসেন।

জেলা ছাত্রদলের সভাপতি সৈয়দ আদনান হোসেন অনু বলেন, চেয়ারপার্সন খালেদা জিয়া, বিএনপির ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, ফরিদপুর জেলা বিএনপির সভাপতি জহিরুল হক শাহজাদা মিয়া, তার স্ত্রী সাবেক সাংসদ বিএনপি নেত্রী ইয়াসমিন আরা হকসহ আরও কয়েকজন বিএনপি নেতার বিরুদ্ধে ঢাকার উত্তরা থানায় বিস্ফোরক আইনে মামলা দায়ের করা হয়।

এর প্রতিবাদে ফরিদপুরে ছাত্রদলের নেতাকর্মীরা দুপুরে জেলা পরিষদ এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহরের বিভিন্ন স্থান ঘুরে আদালত চত্ত্বরে শেষ হয়। পরে সেখানে একটি বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয।

ওই সমাবেশ থেকে ফেরার পথে পুলিশ তানজিমুলসহ তিনজনকে আটক করে বলে অনু জানান।