রূপগঞ্জে স্বামীকে বেঁধে স্ত্রীকে ‘ধর্ষণ’, যুবক আটক

নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্বামীকে গাছের সঙ্গে বেঁধে তার সামনে স্ত্রীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগে দুইদিন পর পুলিশ এক যুবককে আটক করেছে। 

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 May 2018, 04:05 PM
Updated : 14 May 2018, 04:05 PM

শুক্রবার গভীর রাতে উপজেলার দিঘী বরাব বৌবাজার এলাকায় এই ঘটনা ঘটে অভিযোগ করে ওই গৃহবধূ থানায় মামলা করেছেন।

আটক সালাউদ্দিন ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায়ও জবানবন্দি দিয়েছেন বলে পুলিশ জানিয়েছে। 

অভিযোগের বরাত দিয়ে রূপগঞ্জ থানার ওসি মনিরুজ্জামান মনির জানান, কুড়িগ্রামের কছাকাটা থানার বেগুনিপাড়ার এই দম্পত্তি উপজেলার তারাব পৌরসভার বরাব এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকেন। তারা একই এলাকার একটি মেলামাইন কারখানায় শ্রমিকের কাজ করেন।

ওসি বলেন, শুক্রবার রাত সাড়ে ৩টার দিকে তারা কুড়িগ্রাম থেকে ফিরে বরাব বাসস্ট্যান্ডে নামেন। সেখান থেকে ভাড়া বাসায় যাওয়ার পথে দিঘী বরাব বৌবাজার এলাকায় পৌঁছামাত্র মোগরাকুল এলাকার মৃত কুদ্দুস আলীর ছেলে আবুল হাসেম ও দিঘী বরাব বৌবাজার এলাকার দ্বীন ইসলামের ছেলে সালাউদ্দিন তাদের পথ আটকায়।

“এরপর বখাটেরা স্বামীকে গাছের সঙ্গে হাত-পা বেঁধে ফেলে এবং ধারালো অস্ত্রের মুখে সালাউদ্দিন ও আবুল হাসেমসহ অজ্ঞাত আরও দুই যুবক স্ত্রীকে ধর্ষণ করে পালিয়ে যায়।”

ওসি বলেন, পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন গিয়ে তাদের উদ্ধার করে। রোববার রাতে ওই নারী দুইজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও দুই যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

“সোমবার সকালে পুলিশ দিঘী বরাবো এলাকায় অভিযান করে সালাউদ্দিনকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সালাউদ্দিন ধর্ষণের কথা স্বীকার করেছেন।”