যে কোনো নাগরিকই প্রচারে অংশ নিতে পারেন: হাসান

নির্বাচনে যে কোনো নাগরিক অংশ নিতে পারেন জানিয়ে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার আওয়ামী লীগ প্রার্থীর অভিযোগ খণ্ডন করেছেন।

আবুল হোসেন গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 May 2018, 05:48 PM
Updated : 2 May 2018, 05:48 PM

বুধবার টঙ্গীর আউচপাড়ায় নিজ বাসভবনে সাংবাদিক নেতা ও দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময়কালে হাসান সরকার একথা বলেন।

এর আগে একইদিন আওয়ামী লীগ মেয়র প্রার্থী মো. জাহাঙ্গীর আলম বলেন, বিএনপি বাইরের লোক এনে নির্বাচনের প্রচার কাজ চালাচ্ছে, যারা বেশিরভাগই মামলার আসামি ও সন্ত্রাসী।

জাহাঙ্গীরের বক্তব্যের জবাবে হাসান সরকার বলেন, “সরকার আমাদের নেতা-কর্মীদের নামে মিথ্যা মামলা দিয়েছে, তারা কোনো সন্ত্রাসী নন। নির্বাচনে এলাকার বাইরের নেতা নিয়ে প্রচারণায় কোনো বাধা নেই। যে কোনো নাগরিকই তো নির্বাচনী প্রচারে অংশ নিতে পারেন।”

হাসান উদ্দিন সরকার বিকালে টঙ্গী এবং ফকির মার্কেটে পথসভা করেন। পরে বৃষ্টি ও ঝড় উপেক্ষা করে ঝিনু মার্কেট, সালামের আটার কল, গোপালপুর, টিএন্ডটি গেট, শিলমুন স্কুল মাঠ ও মরকুন প্রাইমারি স্কুল মাঠে গণসংযোগ ও পথসভা করেন।

কেন্দ্রীয় নেতারাও হাসান উদ্দিন সরকারের পক্ষে প্রচার চালান।

এদের মধ্যে রয়েছেন দলের ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, নির্বাহী কমিটির সদস্য মাজহারুল আলম, পেশাজীবী নেতা সাংবাদিক এম আব্দুল্লাহ, ডিআরইউ সেক্রেটারি শহিদুল ইসলাম, সাংবাদিক রাশেদুল হক,

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদীন ফারুক, কেন্দ্রীয় নেতা শহীদ সারোয়ার প্রমুখ।

আওয়ামী লীগ মেয়র প্রার্থী মো. জাহাঙ্গীর আলম সকালে মাধবপুর মাধবপুর মডেল স্কুল প্রাঙ্গণে পথসভা করেন। এর আগে ছয়দানায় তার নিজ বাস ভবন থেকে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মতবিনিময় করেন।

জাহাঙ্গীর আলম দক্ষিণ পানিশাইল, নুরুন নগর, মামুন নগর, চক্রবর্তী, ডালাস সিটি, লতিফপুর, হাতিমারা, সারদাগঞ্জ, স্কয়ার গেট, সুলতান মার্কেট, সুরাবাড়িতে পথসভা করেন। 

মহানগর আওয়ামী লীগের সহসভাপতি রেজাউল করিম, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক আশরাফুল আলম (আসকর), যুগ্ম সাধারণ সম্পাদক এস এম মোকশেদ আলম, উপদেষ্টা আয়নাল হোসেন, কার্যকরী সদস্য মো. আনোয়ার হোসেন প্রমুখ জাহাঙ্গীরের পক্ষে গণসংযোগে অংশ নেন।