শরীয়তপুরে ট্রাক খাদে, নিহত ৩

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় মালবাহী ট্রাক খাদে পড়ে তিনজনের মৃত্যু হয়েছে; এ দুর্ঘটনায় আরও অন্তত চারজন আহত হয়েছেন।

শরীয়তপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Feb 2018, 12:56 PM
Updated : 22 Feb 2018, 01:46 PM

জেলার গোসাইরহাট সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার খায়রুল হাসান জানান, ভেদরগঞ্জ উপজেলার নারায়ণপুরে বৃহস্পতিবার বেলা ২টার দিকে চাঁদপুর-শরীয়তপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন - জামালপুরের মাদারগঞ্জ উপজেলার মদন কোপাল গ্রামের হাতেম মিয়ার ছেলে হালিম (২২), চরনান্দিনা গ্রামের হারেছের ছেলে সাদ্দাম (২২) ও শাহজামান।

হতাহতরা সবাই জামালপুরের বাসিন্দা ও ওই ট্রাকের শ্রমিক।

স্থানীয়রা বলেন, চাঁদপুরের হাজিগঞ্জ থেকে আসা লোহার পাইপবোঝাই ট্রাকটি ফরিদপুর যাচ্ছিল। নারায়ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে দিয়ে যাওয়ার সময় মোড় ঘুরতে গিয়ে পাশের খাদে পড়ে যায়।

খবর পেয়ে শরীয়তপুর ফায়ার সার্ভিস ও ভেদরগঞ্জ থানার পুলিশ গিয়ে ট্রাকের নিচে আটকে পড়া নিহতদের চার ঘণ্টার চেষ্টায় উদ্ধার করে বলে জানান ভেদরগঞ্জ থানার ওসি মেহেদী হাসান।

তিনি বলেন, আহতদের মধ্যে জামালপুরের মাদারগঞ্জ উপজেলার মদন কোপাল গ্রামের বাহাউদ্দিন (৩০), হায়দার আলী (৩৫) ও চরকৃষ্টপুর গ্রামের মঞ্জরুল ইসলাম ও সাইদুল ইসলামকে (৩৫) ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাব্বির আহম্মেদ বলেন, “দুর্ঘটনায় ট্রাকের নিচে তিনজন চাপা পড়ে মারা গেছেন। আহতদের উদ্ধার করেছি। তাদের চিকিৎসা দেওয়া হয়েছে।”