নারায়ণগঞ্জে স্কুলছাত্রীকে ‘ধর্ষণের পর হত্যা’

নারায়ণগঞ্জের সদর উপজেলার ফতুল্লায় এক স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ পাওয়া গেছে, যাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে ধারণা পুলিশের।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Feb 2018, 12:09 PM
Updated : 3 Feb 2018, 02:17 PM

নিহত মোনালিসা (১২) ফতুল্লার কাশিপুর আমবাগান এলাকার ব্যবসায়ী শাহীন বেপারীর মেয়ে। কাশিপুর উজির আলী উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল সে।

শুক্রবার রাতে নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. শরফুদ্দিন জানান।

তিনি বলেন, মোনালিসার লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, তাকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। সন্দেহভাজন হিসেবে একজনকে শনাক্ত করা হয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শাহীন বেপারী বলেন, শুক্রবার সকালে মেয়ে মোনালিসা ও ছেলে শাহেদকে (৯) বাসায় রেখে স্ত্রী মরিয়ম বেগমকে নিয়ে নরসিংদীর মাধবদীতে শ্বশুর বাড়িতে যান।

“সন্ধ্যায় তাদের বাড়ির ভাড়াটিয়া মোবাইলে ফোন করে জানায়, এক যুবক ঘরে প্রবেশ করে কিছুক্ষণ পর বের হয়ে গেছে।পরে ছেলের চিৎকারে আশপাশের লোকজন এসে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলানো অবস্থায় মোনালিসার লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে জানায়।”

মোনালিসার ছোট ভাই শাহেদ বলে, এলাকার সাঈদ নামের এক ছেলে পানি খাওয়ার কথা বলে তাদের ঘরে গিয়ে তাকে খেলতে বাইরে পাঠিয়ে দেয়। পরে ঘরে এসে তার বোন ফ্যানের সঙ্গে ঝুলে আছে দেখতে পায়।