হাসপাতালের তত্ত্বাবধায়ককে ‘মারধর’ করলেন সাংসদের ভাই

মেহেরপুর সদর হাসপাতালের তত্ত্বাবধায়ককে মারধর করে জরুরি কাগজপত্র ছিনিয়ে নেওয়ার অভিযোগে স্থানীয় সংসদ সদস্য ফরহাদ হোসেন দোদুলের ছোটভাই জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সরফরাজ হোসেন মৃদুলসহ চারজনের বিরুদ্ধে মামলা হয়েছে।

মেহেরপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Jan 2018, 02:25 PM
Updated : 7 Jan 2018, 02:26 PM

রোববার হাসপাতালের তত্ত্বাবধায়ক (সুপার) মিজানুর রহমান বাদী হয়ে এ মামলা করেন বলে মেহেরপুর সদর থানার ওসি রবিউল ইসলাম জানান।

মামলার অন্য আসামিরা জেলা আওয়ামী লীগের সদস্য ও শহরের বড়বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আমিনুল ইসলাম খোকন, দেবাশিস কুমার বাগচি ও ইলিয়াস হোসেন।

মামলার বাদীর অভিযোগ, রোববার সকালে মেহেরপুর-১ আসনের সাংসদ জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন দোদুলের ছোটভাই মৃদুলের নেতৃত্বে আসামিরা তার কার্যালয়ে ঢুকে হাসপাতালের বিভিন্ন কাজের দরপত্রের দরমূল্য জানতে চান এবং খাবার সরবরাহ ও কাপড় ধোয়ার কাজ পাইয়ে দিতে চাপ দেন।

“তাতে অস্বীকৃতি জানালে প্রথম আসামিরা কিল-ঘুষি মেরে শারীরিকভাবে লাঞ্ছিত করে এবং হাসপাতালের ২০১৭-১৮ অর্থবছরের খাবার সরবরাহ ও কাপড় ধোয়ার কাজের দরপত্রের গোপন কাগজসহ দাপ্তরিক বিভিন্ন মূল্যবান কাগজপত্র ছিনিয়ে নিয়ে যায়।”

ওসি রবিউল বলেন, দুপুরে অভিযোগটি এজাহার হিসাবে গ্রহণ করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান শুরু করবে পুলিশ।

এ ব্যাপারে আসামিদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও না পাওয়া যাওয়ায় তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এদিকে এ ঘটনার প্রতিবাদ এবং আসামিদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়ে লিখিত বিবৃতি দিয়েছে চিকিৎসকদের সংগঠন বিএমএ এবং স্বাচিপ।

এছাড়া মেহেরপুরের চিকিৎসকরা আগামী ৮ থেকে ১০ জানুয়ারি পর্যন্ত কালো ব্যাচ ধারণ এবং ১২ জানুয়ারি প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি ঘোষণা করেছে বলে জানিয়েছেন জেলা বিএমএর সভাপতি রমেশ চন্দ্র নাথ।