নারায়ণগঞ্জে ৪ ‘খুনি’ গ্রেপ্তার

নারায়ণগঞ্জে খুনসহ ছিনতাইয়ের সঙ্গে জড়িত সন্দেহে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Sept 2017, 08:10 AM
Updated : 13 Sept 2017, 08:10 AM

জেলা গোয়েন্দা পুলিশের এসআই মফিজুল ইসলাম জানান, মঙ্গলবার রাতে রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন - নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার ভুঁইগড় এলাকার বেলায়েত হোসেনের ছেলে অটোরিকশা চালক মো. ইয়ামিন ওরফে আল আমিন (২৩), শনির আখড়া এলাকার কেসমত আলীর ছেলে মো. জালাল (৩০), সিদ্ধিরগঞ্জের নিমাইকাশারী এলাকার আল মিয়ার ছেলে জুয়েল (২২) ও দক্ষিণ নিমাইকাশারী এলাকার বাবুল খানের ছেলে রবিন ওরফে রিকশা রবিন (২৮)।

এসআই মফিজুল বলেন, গত শুক্রবার সরকারি তোলারাম কলেজের বিবিএ তৃতীয় বর্ষের ছাত্র শাহরিয়াজ মাহমুদ শুভ্র নিখোঁজ হন। পরে পুলিশ তার লাশ উদ্ধার করলে ফতুল্লার লালপুর এলাকার কামাল সিদ্দিকী ছেলের লাশ শনাক্ত করেন।

“আটককৃতদের দেওয়া তথ্যমতে, ফতুল্লার শিবু মার্কেট এলাকা থেকে শুভ্র একটি অটোরিকশায় ওঠেন সাইনবোর্ডে যাওয়ার জন্য। পথে অটোরিকশার চালকসহ ছিনতাইকারী চক্রের চার সদস্য ৬০০ টাকা ও মোবাইল ফোন কেড়ে নিয়ে হাত-পা বেঁধে ভুঁইগড় এলাকায় রাস্তার পাশে পানিতে ফেলে চলে দেয়।”

পরে অটোরিকশাচালক আল আমিন শুভ্রর মোবাইল ফোনের সিম দিয়ে নিজের মায়ের সঙ্গে কথা বলেন জানিয়ে এসআই মফিজুল বলেন, এই সূত্র ধরে তথ্যপ্রযুক্তির সহায়তায় চারজনকে গ্রেপ্তার করা হয়।

“গ্রেপ্তারকৃতরা জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের দায় স্বীকার করেছেন। তারা পেশাদার ছিনতাইকারী। তাদের দেওয়া তথ্যমতে, ছিনতাইকাজে ব্যবহৃত দুটি চাকু, নিহত শুভ্রর মোবাইল ফোন ও সিমসহ চারটি ফোনসেট উদ্ধার করা হয়।”