উল্লাপাড়ায় কলেজছাত্রকে পিটিয়ে হত্যা

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পিটিয়ে আহত করার একদিন পর এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে।

সিরাজগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Jan 2017, 10:30 AM
Updated : 25 Jan 2017, 10:31 AM

আশঙ্কাজনক অবস্থায় বুধবার সকালে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয় বলে উল্লাপাড়া থানার উপ-পরিদর্শক সবুজ রানা জানিয়েছেন।

নিহত আসাদুল হক আকাশ (১৮) উপজেলার সলপ ইউনিয়নের খান সোনতলা গ্রামের মেনহাজ উদ্দিনের ছেলে। উল্লাপাড়া আর এস কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলেন তিনি।

উপ-পরিদর্শক রানা বলেন, উপজেলার খান সোনতলা তফসির মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে সোমবার দুপুরে বাকবিতণ্ডা ও মারামারি হয়। ওই ঘটনায় আকাশ মধ্যস্থতা করতে গেলে একই গ্রামের আনসার আলীর ছেলে স্কুলের দশম শ্রেণির ছাত্র কোবাদ আলীর সঙ্গে তার বাকবিতণ্ডা হয়।

“এ ঘটনার জের ধরে মঙ্গলবার দুপুরে খানসোনতলা গ্রামের গুলিস্থান মোড়ে আকাশকে একা পেয়ে কোবাদ ও তার বড় ভাই খালেক, বারেক ও কুড়ান আলীসহ বেশ কয়েকজন মিলে লাঠিপেটা এবং রাস্তায় ফেলে ইট দিয়ে মাথা থেতলে দেয়।”

স্থানীয়রা আহত অবস্থায় আকাশকে উদ্ধারের পর উল্লাপাড়া বেঙ্গল হাসপাতাল ও পরে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে বলে জানান তিনি।

এসআই রানা বলেন, সেখানে থেকে বিকালে এনায়েতপুর খাজা ইউনুস আলী (র.) হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় বুধবার সকালে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।