মন্ত্রীর বহর যাওয়ার সময় গাড়ির ধাক্কায় আহত ৬

যশোরের অভয়নগর উপজেলায় স্বরাষ্ট্রমন্ত্রীর বহর যাওয়ার সময় একটি গাড়ির ধাক্কায় ছয় জন আহত হয়েছেন, তবে সেটি বহরের গাড়ি কিনা তা নিশ্চিত হওয়া যায়নি।

যশোর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Nov 2016, 09:13 AM
Updated : 13 Nov 2016, 09:13 AM

স্থানীয়রা মন্ত্রীর বহরের একটি গাড়ির ধাক্কায় এ দুর্ঘটনা ঘটেছে বলে দাবি করলেও পুলিশ বলছে- বহরের নয়, অন্য কোনো গাড়ি এ দুর্ঘটনা ঘটিয়েছে।

রোববার সকাল সোয়া ১০টার দিকে নওয়াপাড়া নূরবাগ মোড়ে যশোর-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনার পর বিক্ষুব্ধ এলাকাবাসী আধাঘণ্টা যশোর-খুলনা মহাসড়ক অবরোধ করে রাখে। পরে নওয়াপাড়া পৌর মেয়র সুশান্ত দাস লোকজনকে শান্ত করার পর যান চলাচল স্বাভাবিক হয়।  

আহতদের মধ্যে পাঁচ জন নারী ও একজন পুরুষ। এদের মধ্যে চারজন হলেন অভয়নগরের শংকরপাশা গ্রামের সোনিয়া বেগম (২৪), দীঘিরপাড়ের আসমা বেগম (৩৫), আনজিরা বেগম (৪৬) ও খুলনার দৌলতপুরের পাবলা গ্রামের বীরেন্দ্রনাথ দত্ত।

আহত বীরেন্দ্র সাংবাদিকদের বলেন, দুর্ঘটনার সময় ওই সড়ক দিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়িবহর যশোর থেকে খুলনার দিকে যাচ্ছিল। ‘বহরের শেষের দিককার একটি গাড়ির’ ধাক্কায় তারা আহত হন।

তবে হাইওয়ে পুলিশের অভয়নগর থানার ওসি কেএম আজিজুল ইসলাম স্বরাষ্ট্রমন্ত্রীর বহরের কোনো এ দুর্ঘটনার জন্য দায়ী নয় বলে দাবি করেন। 

অভয়নগর থানার ওসি আনিসুর রহমান বলেন, স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়িবহর যাওয়ার সময় রাস্তা ফাঁকা ছিল। এ সময় একটি ‘পাবলিক গাড়ি’ দ্রুত রাস্তায় উঠতে গেলে এ দুর্ঘটনা ঘটে।