পুলিশকে কুপিয়ে আসামি ছিনতাই, মা-ছেলেসহ গ্রেপ্তার ৩

ময়মনসিংহে তিন দিন আগে ওয়ারেন্টভুক্ত আসামি এক নারীকে ধরতে গিয়ে দুই দফা হামলায় তিন পুলিশ কর্মকর্তা আহত হন।

ময়মনসিংহ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 March 2024, 02:03 PM
Updated : 19 March 2024, 02:03 PM

ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় পুলিশের তিন সদস্যকে কুপিয়ে আসামি ছিনতাইয়ের মামলায় মা ও তার দুই ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

দুই দিন আগে রাতের ঘটনায় সোমবার রাতে যৌথ অভিযান চালিয়ে ত্রিশাল ও ভালুকা উপজেলা থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানান ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. ফারুক হোসেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- ত্রিশাল উপজেলার ধানীখোলা ইউনিয়নের শিমুলিয়া গ্রামের প্রয়াত ফজলুল হকের স্ত্রী বেদেনা আক্তার (৫৯), তার দুই ছেলে হারুন মিয়া (৪৪) ও মো. নাঈম (২৫)।

আহত এএসআই ইসমাঈল হোসেন, গোলাম রসুল ও রকিবকে প্রথমে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

মঙ্গলবার সংবাদমাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে ওসি ফারুক হোসেন বলেন, রোববার রাত সাড়ে ১০টার দিকে ওয়ারেন্টভুক্ত আসামি বেদেনা আক্তারকে ধরতে শিমুলিয়া গ্রামে অভিযানে যায় ত্রিশাল থানা পুলিশ।

“এ সময় বেদেনাকে গ্রেপ্তার করা হলে, তার দুই ছেলে হারুন ও নাঈম দেশি অস্ত্র নিয়ে পুলিশের ওপর অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা এএসআই ইসমাঈল হোসেন ও গোলাম রসুলকে কুপিয়ে আসামিকে নিয়ে পালিয়ে যান।

“খবর পেয়ে পুলিশের একাধিক দল ঘটনাস্থলে যায়। এএসআই রকিবের নেতৃত্বে একটি দল অটোরিকশায় করে ঘটনাস্থলে যাওয়ার পথে আসামিদের কাছেই রাস্তা জানতে চান। তবে কিছু বুঝে ওঠার আগেই তারা রকিবের পেটে ছুরি মেরে পালিয়ে যান।”

এ ঘটনায় ত্রিশাল থানার এসআই হুমায়ুন কবির বাদী হয়ে বেদেনা আক্তার এবং তার দুই ছেলে হারুন ও নাঈমকে আসামি মামলা করেন।

মামলার পর জেলা গোয়েন্দা শাখা ও ত্রিশাল থানা পুলিশ সোমবার রাতে যৌথ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে বলে জানান ত্রিশাল থানার ওসি কামাল হোসেন।

গ্রেপ্তারদের সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

আরও পড়ুন:

Also Read: ময়মনসিংহে পুলিশ কুপিয়ে আসামি ছিনতাই