ময়মনসিংহে পুলিশ কুপিয়ে আসামি ছিনতাই

জমি সংক্রান্ত মামলায় পরোয়ানা জারি হলে এক নারীকে ধরতে গিয়েছিল পুলিশ।

ময়মনসিংহ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 March 2024, 05:21 AM
Updated : 18 March 2024, 05:21 AM

ময়মনসিংহের ত্রিশালে তিন পুলিশ সদস্যের ওপর হামলা চালিয়ে পরোয়ানাভুক্ত এক আসামিকে ছিনিয়ে নিয়েছে তার স্বজনরা।

রোববার রাত সাড়ে ১০টার দিকে ধানিখোলা ইউনিয়নের শিমুলিয়াপাড়া এলাকায় ওই ঘটনা ঘটে বলে ত্রিশাল থানার ওসি কামাল হোসেন জানান।

আহত পুলিশ সদস্যরা হলেন- ত্রিশাল থানার এসআই ইসমাইল হোসেন (৩০), এএসআই গোলাম রসুল (৩৫), এএসআই রাকিব হোসেন (৩৯)। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি কামাল হোসেন বলেন, জমি সংক্রান্ত বিষয় নিয়ে এক মামলায় ধানিখোলা ইউনিয়নের শিমুলিয়াপাড়া এলাকার বেদেনা নামের এক নারীর বিরুদ্ধে পরোয়ানা জারি হয়। সেই পরোয়ানায় তাকে ধরতে ওই গ্রামে যায় পুলিশের একটি দল। 

“বেদেনাকে বাড়িতে পেয়ে তাকে গ্রেপ্তার করে পুলিশ। তখন তার ছেলে নাইম ও হারুন তিন পুলিশ সদস্যকে এলোপাতাড়ি কুপিয়ে তাদের মাকে ছিনিয়ে নিয়ে যায়।”

হামলায় এএসআই রাকিবের পেটে, এসআই ইসমাইলের পিঠে এবং এএসআই গোলাম রসুলের কনুইয়ের উপরে কোপ লাগে। পরে স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তাদের মধ্যে রাকিবের অবস্থা কিছুটা গুরুতর।

ওসি বলেন, “মূল আসামি বেদেনাসহ অন্যরা পালিয়ে গেছে। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে।”

ঘটনার খবর পেয়ে রাতে পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা রাতেই হাসপাতালে ছুটে যান। তিনি বলেন, “পুলিশের কর্তব্য কাজে বাধা কোনোভাবেই কাম্য নয়। যারা পুলিশ সদস্যের ওপর হামলা চালিয়েছে, তাদের আইনের আওতায় আনা হবে।”