মাদারীপুরে গাড়ি চাপা: চিকিৎসাধীন আরও একজনের মৃত্যু

ঘটনাস্থলেই চালক মাসুদ নিহত হন। গুরুতর আহত আফ্রিদিকে স্থানীয়রা উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

মাদারীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Feb 2024, 04:59 AM
Updated : 6 Feb 2024, 04:59 AM

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের মাদারীপুরের শিবচরে মোটরসাইকেলকে অজ্ঞাত গাড়ি চাপা দেওয়ার ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়েছে। এতে নিহতের সংখ্যা বেড়ে দুই হয়েছে।

সোমবার সন্ধ্যায় ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতালে (পঙ্গু হাসপাতাল) চিকিৎসাধীন অবস্থায় একজন মারা গেছেন বলে জানিয়েছেন শিবচর হাইওয়ে থানার ওসি শাকিল আহমেদ।

এর আগে রোববার রাত আড়াইটার দিকে ঘটা দুর্ঘটনায় ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়েছিল।

নিহতরা হলেন- ঝিনাইদহ সদর উপজেলার ধোপাঘাটা গোবিন্দপুর গ্রামের ইদ্রিস আলীর ছেলে মো. আল মাসুদ (২৫) ও একই গ্রামের তৈয়বুর রহমানের ছেলে মো. আফ্রিদি হাসান (২২)।

ওসি শাকিল জানিয়েছেন, রোববার গভীর রাতে ঢাকা থেকে মোটরসাইকেলে ঝিনাইদহ যাচ্ছিলেন মাসুদ ও আফ্রিদি। রাত আনুমানিক আড়াইটার দিকে তারা এক্সপ্রেস হাইওয়ের শিবচরের মুন্সীবাজার পৌঁছালে অজ্ঞাত একটি গাড়ি তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই চালক মাসুদ নিহত হন। গুরুতর আহত আফ্রিদিকে স্থানীয়রা উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

কিন্তু অবস্থা আশংকাজনক হওয়ায় চিকিৎসক তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সন্ধ্যায় তার মৃত্যু হয়।

ওসি বলেন, এই ঘটনায় রোববার রাতেই মাসুদের লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে সোমবার বিকালে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে, তবে আফ্রিদি ঢাকায় মারা যাওয়ায় তার লাশ নিয়ে শিবচর থানা পুলিশের কোনো কার্যক্রম নেই।

এই বিষয়ে মঙ্গলবার সকালে শিবচর থানায় একটি মামলা করা হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।