গাজীপুরে চলন্ত ট্রাকে অগ্নিসংযোগ, চালক দগ্ধ

দগ্ধ ট্রাক চালক সাইফুলকে উন্নত চিকিৎসার জন্য শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠিয়েছেন চিকিৎসক।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Dec 2023, 05:26 AM
Updated : 3 Dec 2023, 05:26 AM

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় রড বোঝাই চলন্ত ট্রাকে আগুন দিয়েছে মোটরসাইকেলে আসা দুর্বৃত্তরা। এতে ট্রাকের চালক দ্গ্ধ ও সহকারী আহত হয়েছেন।

বিএনপির ৪৮ ঘণ্টার অবরোধ শুরুর আগে রোববার ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গোয়ালবাথান এলাকায় এ ঘটনা ঘটে বলে কালিয়াকৈর থানার ওসি আকবর আলী খান জানান।

স্থানীয় বাসিন্দা মাসুদ রানা জানান, চট্টগ্রাম থেকে রড নিয়ে চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিল ট্রাকটি। পথে গোয়ালবাথান এলাকায় লতিফপুর ফুটওভার ব্রিজের নিচে টাঙ্গাইলগামী লেনে পৌঁছামাত্রই কয়েক যুবক মোটরসাইকেলে এসে ট্রাকটিতে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়।

এতে ট্রাকটির সামনের কেবিনের অংশ, বডি ও বিভিন্ন যন্ত্রাংশ পুড়ে ক্ষতিগ্রস্ত হয়। চলন্ত ট্রাকে আগুন দেওয়ায় চালক সাইফুল ইসলাম দগ্ধ ও তার সহযোগী আহত হয়েছেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণ করে।  

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা ইফতেখার হোসেন রায়হান চৌধুরী জানান, তাদের একটি ইউনিট আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ করে। আগুনে ট্রাকের বেশিরভাগ অংশই পুড়ে গেছে।

আহতদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে চিকিৎসক ট্রাকের চালক সাইফুল ইসলামকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠিয়েছেন। ট্রাকের সহকারীকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

ওসি আকবর আলী খান জানান, ট্রাকে আগুন দেওয়ার ঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।