সাবেক ইউপি সদস্যকে খুন করে মাটিচাপা: বাবা-ছেলে গ্রেপ্তার

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাররা ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

ময়মনসিংহ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Feb 2023, 10:06 AM
Updated : 26 Feb 2023, 10:06 AM

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় সাবেক এক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যার পর মাটিচাপা দেওয়ার ঘটনায় এক ব্যক্তি ও তার ছেলেকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

র‌্যাব-১৪'র মিডিয়া অফিসার সিনিয়র সহকারী পরিচালক আনোয়ার জানান, রোববার ভোরে কিশোরগঞ্জ জেলার বাজিতপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

তারা হলেন- উপজেলার বেলতৈল গ্রামের মো. আব্দুল সাত্তার (৭০) ও তার ছেলে আব্দুল মমিন (১৯)।

নান্দাইল উপজেলার খারুয়া ইউনিয়নের বেলতৈল গ্রাম থেকে বুধবার রাত ১০টার দিকে অর্ধেক মাটিতে পুঁতে রাখা অবস্থায় আবু সাইদের লাশ উদ্ধার করা হয় বলে নান্দাইল থানার এসআই আব্দুল কাদির জানান।

নিহত ৫০ বছর বয়সী আবু সাইদ ওই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ছানুয়াপাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য এবং একই এলাকার ছফির উদ্দিনের ছেলে।

আনোয়ার হোসেন বলেন, আবু সাইদ ও আব্দুল সাত্তারের মধ্যে দীর্ঘদিন ধরে টাকার লেনদেন নিয়ে বিবাদ চলছিল। ঘটনার দিন বিকালে সাইদ বনগ্রাম চৌরাস্তা বাজারে ওষুধ কিনতে যান। কিন্তু সন্ধ্যা পেরিয়ে রাত হলেও সাইদ বাড়ি না ফেরায় তার ছেলেরা খুঁজতে বের হন।

Also Read: ময়মনসিংহে সাবেক ইউপি সদস্যকে খুন করে মাটিচাপা

খোঁজাখুঁজির এক পর্যায়ে প্রতিবেশী সাত্তারের পানক্ষেতের পাশ দিয়ে যাওয়ার সময় সাইদের নম্বরে ফোন করলে পাশেই তার মোবাইল ফোন বেজে ওঠে। সেখানে পানক্ষেতের ড্রেনে অর্ধেক মাটিতে পুঁতে রাখা অবস্থায় সাইদকে দেখতে পান স্বজনরা।

পরে থানায় খবর দিয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এ ঘটনার পরদিন নিহতের ছেলে বাদী হয়ে নান্দাইল থানায় হত্যা মামলা দায়ের করেন বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

তিনি বলেন, গ্রেপ্তাররা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাদের থানায় হস্তান্তর করা হয়েছে।