নাটোরে গার্মন্টেস ঝুটের বস্তায় ৫০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২

জব্দকৃত গাঁজার আনুমানিক বাজার মূল্য ১৫ লাখ টাকা বলে জানিয়েছে, র‍্যাব।

নাটোর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 March 2023, 07:24 AM
Updated : 7 March 2023, 07:24 AM

নাটোরে সদর উপজেলায় ট্রাকে তল্লাশি চালিয়ে গার্মন্টেস ঝুটের বস্তা থেকে ৫০ কেজি গাঁজা জব্দ করেছে র‌্যাব। গ্রেপ্তার করা হয়েছে দুই যুবককে।

মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে একটি ট্রাকে তল্লাশি চালিয়ে এসব গাঁজা জব্দ করা হয় বলে জানিয়েছেন র‍্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন।

সদরের রামাইগাছি টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের পূর্ব পার্শ্বে বড়হরিশপুর বাইপাস থেকে রাজশাহীগামী সড়কে এই তল্লাশী অভিযান চালানো হয়।

আটকরা হলেন– পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার পূর্ব ভান্ডারিয়ার এলাকার মো. রফিক হাওলাদার (২৪), যার বর্তমান ঠিকানা যশোরের কতোয়ালী উপজেলার চাচরা মধ্যপাড়া এলাকা এবং ট্রাকের হেল্পার যশোরের চৌগাছা উপজেলার কান্দি এলাকার মো. ইয়াছিন কবির নিরব (২০)।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, জব্দকৃত গাঁজার আনুমানিক বাজার মূল্য ১৫ লাখ টাকা। এ সময় গাঁজা ছাড়াও একটি হলুদ ও নীল রংয়ের ট্রাক, ট্রাকে বহনকৃত গার্মেন্টস ঝুট, দুইটি মোবাইল ফোন, তিনটি সিমকার্ড এবং গাড়ির বিভিন্ন কাগজপত্র জব্দ করা হয়েছে ।

ফরহাদ হোসেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা জব্দকৃত অবৈধ মাদকদ্রব্য গাঁজা কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে বিক্রি করতে বহন করছে বলে জানিয়েছে।  

“গ্রেপ্তাররা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন এলাকায় মাদক বেচাকেনা করে আসছে।“

এ ঘটনায় নাটোর সদর থানায় একটি মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানান র‌্যাব কর্মকর্তা ফরহাদ হোসেন।