রাজশাহীতে অস্ত্র হাতে কিশোরদের উল্লাসের ভিডিও, আটক ৭

“গ্রুপের একটা ছেলেকে মারধরের কারণে তার পক্ষের কেউ হয়ত চার মাস আগের ভিডিওটা ছেড়ে দিয়েছে।”

রাজশাহী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Nov 2023, 11:26 AM
Updated : 1 Nov 2023, 11:26 AM

রাজশাহীতে দেশীয় অস্ত্র নিয়ে বাজনার তালে তালে কয়েক কিশোরের নাচানাচির একটি ভিডিও ভাইরাল হয়েছে। এরপরই পুলিশ সাত কিশোরকে আটক করেছে।

রাজশাহী মহানগর পুলিশের শাহ মখদুম থানার ওসি ইসমাইল হোসেন বুধবার সাংবাদিকদের বলেন, ভিডিওটি চার মাস আগের। সেটি খুব সম্ভবত শাহ মখদুম থানার গাংপাড়া এলাকার। নাচানাচির সময় ওরা নিজেরাই ভিডিওটা করেছিল। মঙ্গলবার সেটা ভাইরাল করে দেওয়া হয়েছে।

গভীর রাতে অভিযান চালিয়ে সাত কিশোরকে তাদের বাড়ি থেকে আটক করা হয়েছে। তারা ‘কিশোর গ্যাং’ এর সদস্য। সবাই ১৮ বছরের নীচে। তাই তাদের নাম-ঠিকানা প্রকাশ করেনি পুলিশ।

ওসি ইসমাইল আরও বলেন, “এই কিশোর গ্যাং গ্রুপেরই একটি ছেলেকে চারদিন আগে একই গ্রুপের অন্যরা মেরেছে। সে এখন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। এই ছেলেটাকে মারধরের কারণে তার পক্ষের কেউ হয়ত ভিডিওটা ছেড়ে দিয়েছে।

“আহত কিশোরের বড় ভাই বাদী হয়ে সোমবার থানায় মামলা দিয়েছেন। কিন্তু তিনি কারো নাম জানাতে পারেননি।

ওসি বলেন, “এখন কারা ওই কিশোরের ওপর হামলা করেছে এবং চার মাস আগে কারা অস্ত্র হাতে উল্লাস করছিল তার সবকিছুই বেরিয়ে আসবে।”

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল সূত্র জানায়, আহত কিশোরের মাথায় গুরুতর আঘাত রয়েছে। এরই মধ্যে অস্ত্রোপাচার করা হয়েছে। সে আইসিইউতে আছে।

হাসপাতালের আইসিইউ ইনচার্জ আবু হেনা মোস্তফা কামাল বলেন, “চারদিন আগে হাসপাতালে আনার পরেই ওই কিশোরকে আইসিইউতে রাখা হয়েছে। তার শারীরিক অবস্থা অত্যন্ত সংকটাপন্ন।”