কোভিড-১৯: নিউ ইয়র্কে মারা যাওয়া প্রবাসী স্বজনদের অনুদান

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে মারা যাওয়া ১৮৬ প্রবাসীর স্বজনদের ৫০০ ডলার করে অনুদান দিয়েছে প্রবাসী প্রতিষ্ঠান ‘জাকির এইচ চৌধুরী ফাউন্ডেশন’।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 August 2020, 08:18 AM
Updated : 11 August 2020, 08:18 AM

রোববার বিকেলে জ্যাকসন হাইটসের ব্রডওয়েতে নিজ অফিসের সামনে এ কার্যক্রম উদ্বোধন করেন আবাসন কোম্পানি ‘ইয়র্ক হোল্ডিং রিয়েল্টি’ এর মালিক জাকির এইচ চৌধুরী।

এসময় তিনি বলেন, “যাদের অভিবাসনের বৈধ কাগজপত্র নেই, তারা সরকারের কোন সহযোগিতাই পাচ্ছেন না। তেমন কয়েকশ প্রবাসীকে গত রমজানে খাদ্য-সামগ্রি দিয়েছি। ঈদের আগে নতুন পোশাক দিয়েছি। অনেকেই নানা কারণে এখানে উপস্থিত হতে পারেননি। তাদের নাম-ঠিকানা সংগ্রহ করা হয়েছে। চেক পাঠিয়ে দেওয়া হবে সবার কাছে।”

আবুল কাশেমের সঞ্চালনায় এতে আরও বক্তব্য দেন ‘বাংলাদেশ সোসাইটি’ বোর্ড অব ট্রাস্টির অন্যতম সদস্য ও যুক্তরাষ্ট্র বিএনপির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট দেলোয়ার হোসেন, কমিউনিটি নেতা মোহাম্মদ এন মজুমদার, মাজেদা এ উদ্দিন, যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমান ও ব্রুকলিন বিএনপির সাধারণ সম্পাদক জাহাঙ্গির সোহরাওয়ার্দী।
প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!