ইতালিতে ‘বাসের ধাক্কায়’ বাংলাদেশি নিহত

ইতালিতে ‘বাসের ধাক্কায়’ এক বাংলাদেশি নিহত হওয়ার খবর পাওয়া গেছে, নিহতের নাম বজলুর রহমান রিপন (৫১)।

সাইফুল ইসলাম মুন্সী, ইতালি প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Jan 2020, 08:31 AM
Updated : 24 Jan 2020, 08:31 AM

স্থানীয় সময় বুধবার সন্ধ্যায় দেশটির রাজধানী রোমের ত্রিবুত্তিনা বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে হলে জানায় স্থানীয় প্রশাসন।

তারা জানায়, প্রতিদিনের মতো ওইদিন রিপন কাজ শেষ করে বাসায় ফিরছিলেন। ত্রিবুত্তিনা বাসস্ট্যান্ডে এসে পৌঁছালে পেছন থেকে একটি বাস তাকে ধাক্কা দিলে তিনি মাটিতে পড়ে যান।

স্থানীয়রা অ্যাম্বুলেন্স খবর দিলে তাকে হাসপাতালে নেওয়ার পথে রিপন মারা যান। বর্তমানে তার লাশ স্থানীয় একটি হাসপাতালের মর্গে রয়েছে।

বজলুর রহমান রিপনের পাসপোর্ট

স্থানীয় প্রশাসন জানায়, এ ঘটনায় ইতিমধ্যে তদন্ত শুরু হয়েছে। তদন্তে যদি বাস ড্রাইভার দোষী প্রমাণিত হয় তাহলে তাকে শাস্তির আওতায় আনা হবে। এছাড়া নিহতের পরিবারকে আর্থিক ক্ষতিপূরণ দেওয়া হবে।

এ ঘটনায় দেশটিতে নিযুক্ত রাষ্ট্রদূত আব্দুস সোবাহান সিকদার বলেন, “নিহতের পরিবার যদি লাশ দেশে পাঠাতে চায় তাহলে দূতাবাস থেকে সব ধরনের সহায়তা দেওয়া হবে।”

নিহত রিপন এক ছেলে ও দুই মেয়েসহ তার স্ত্রীকে নিয়ে প্রায় ১৫ বছর ধরে ইতালিতে বসবাস করছিলেন। তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে যুক্ত ছিলেন।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!