মালয়েশিয়ায় কক্সবাজারবাসীর সংবর্ধনা সভা

মালয়েশিয়া সফররত কক্সবাজার-১ চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য জাফর আলমকে সংবর্ধনা দিয়েছে মালয়েশিয়ায় কক্সবাজারের প্রবাসীরা।

রফিক আহমদ খান, মালয়েশিয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Nov 2019, 09:42 AM
Updated : 11 Nov 2019, 09:42 AM

রোববার স্থানীয় সময় রাতে কুয়ালালামাপুর বুকিত বিনতাং এর একটি রেস্টুরেন্টে এই সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আসিবুল হাসনাত রাফির সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন ‘মালয়েশিয়ায় কক্সবাজারবাসী’ সংগঠনের সভাপতি কামরুল হাসান হানিফ।

বক্তব্য দেন মালয়েশিয়া আওয়ামী লীগের আহ্বায়ক এম রেজাউল করিম রেজা, যুগ্ম আহ্বায়ক অহিদুর রহমান অহিদ, যুগ্ম আহ্বায়ক রাশেদ বাদল ও কক্সবাজার জেলা সমিতির সভাপতি মার্শাল পাভেল।

জাফর আলম বলেন, “বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা একটি ভূখণ্ড পেতাম না, ঠিক একইভাবে শেখ হাসিনার জন্ম না হলে বাংলাদেশের মানুষ আত্মমর্যাদাসম্পন্ন জাতিতে পরিণত হতে পারত না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে।” 

তিনি আরও বলেন, “আপনারা প্রবাসীরা শ্রমের বিনিময়ে উপার্জিত অর্থ পাঠিয়ে দেশের অর্থনীতিকে সচল রাখছেন। আপনারাই সত্যিকারের দেশপ্রেমিক। প্রবাসীরা বাঙালি জাতির অহংকার। প্রবাসে যারা অবস্থান করছেন আপনারা সবসময় ভীতি আর হতাশার মধ্যে থাকেন। সে ভীতি আর হতাশা দূর করতে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে সমস্যা সমাধানের চেষ্টা করবো।”

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মালয়েশিয়া আওয়ামী লীগ আহ্বায়ক কমিটির সদস্য সফিকুর রহমান চৌধুরী, হুমায়ুন কবির, আলমগীর হুসাইন, প্রদীপ কুমার, নুর মোহাম্মদ ভূঁইয়া, হুমায়ুন কবির আমির, সাখাওয়াত হোসেন, মালয়েশিয়া আওয়ামী যুবলীগের সাবেক আহ্বায়ক এ কামাল হোসেন চৌধুরী, মালয়েশিয়া ছাত্রলীগের সাবেক সহ সভাপতি তারেকুল আলম চৌধুরী অভি, কুয়ালালামপুর মহানগর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মালেক মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক সালমান খান ও ছাত্রলীগ নেতা মাসুম বিল্লাহসহ প্রবাসীরা।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!