সৌদিতে সড়ক দুর্ঘটনায় দুই ভাইয়ের মৃত্যু

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় দুই ভাইয়ের মৃত্যু হয়েছে।

শেখ লিয়াকত আহম্মেদ, সৌদি আরব থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Oct 2019, 02:18 PM
Updated : 18 Oct 2019, 02:18 PM

নিহতরা হলেন, নারায়নগঞ্জ জেলার রূপগঞ্জ থানার কলাতলী গ্রামের হাবিবুল্লাহ মিয়ার ছেলে আব্দুল হালিম (৩০) ও দ্বীন ইসলাম (২৬) ।

স্থানীয় সময় বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় মদিনায় শহর থেকে প্রায় ১১০ কিলোমিটার দূরে আল-হানাকিয়্যাহ নামক স্থানে সড়ক দুর্ঘটনাটি ঘটে বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন সৌদি আরবে বাংলাদেশ দূতাবাসের শ্রম উইং এর প্রথম সচিব (স্থানীয়) কে এম সালাউদ্দিন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দুর্ঘটনায় নিহত দুই ভাই মদিনা থেকে রিয়াদ যাচ্ছিলেন। তারা দীর্ঘদিন ধরে রিয়াদের একটি কোম্পানিতে চাকরি করতেন।

একই দিন সৌদি আরবের মদিনার কাছে ওমরাহযাত্রী বহনকারী একটি বাস দুর্ঘটনায় পড়ে অন্তত ৩৫ জনের মৃত্যু হয়, আহত হন আরও চারজন। দুই সহোদরের দুর্ঘটনায় মৃত্যুর ঘটনাটি সম্পূর্ণ আলাদা বলে জানিয়েছে জেদ্দা কন্সুলেট। 

নিহত দুই ভাইয়ের লাশ দেশে নিয়ে আসতে কনসুলেটের পক্ষ সকল প্রকার আইনি পরামর্শ ও সহায়তা দেওয়া হবে বলে জানিয়েছে শ্রম উইং।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!