চালু হচ্ছে কুয়েত-চট্টগ্রাম সরাসরি ফ্লাইট

কুয়েত থেকে চট্টগ্রাম সরাসরি ফ্লাইট চালু হতে যাচ্ছে।

আ.হ.জুবেদ, কুয়েত থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Oct 2019, 04:40 AM
Updated : 13 Oct 2019, 04:40 AM

আগামী ৩০ অক্টোবর থেকে এ রুটে বাংলাদেশ বিমানের সরাসরি ফ্লাইট চলবে বলে জানান কুয়েতে বাংলাদেশ বিমানের কান্ট্রি ম্যানেজার মোহাম্মদ হাফিজুল ইসলাম।

তিনি জানান, প্রথম ফ্লাইট বিজি-১৪৪ কুয়েত থেকে সরাসরি চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে যাবে। ওইদিন থেকে সপ্তাহে একদিন প্রত্যেক বুধবার অত্যাধুনিক প্রযুক্তিসম্পন্ন বিমান কুয়েত টু চট্টগ্রাম সরাসরি ফ্লাইট চালু হবে।

এতে ফেনী থেকে শুরু করে কক্সবাজার, রাঙামাটিসহ পূর্ব অঞ্চলের কুয়েত-প্রবাসীদের দুর্ভোগ লাঘব হবে। তাছাড়া শুক্র ও রোববার কুয়েত টু ঢাকা সাপ্তাহিক দুটি সরাসরি ফ্লাইট পরিচালনা করবে বিমান। এসব ফ্লাইটে ঢাকা থেকে স্বল্প সময়ের মধ্যে কানেক্টিং ফ্লাইটের মাধ্যমে অন্য গন্তব্যে যেতে পারবেন প্রবাসীরা।

প্রবাসীরা জানান, দীর্ঘদিন থেকে কুয়েতে চট্টগ্রাম-প্রবাসীরা কুয়েত টু চট্টগ্রাম সরাসরি ফ্লাইটের দাবি করে আসছিলেন। কুয়েত থেকে সরাসরি চট্টগ্রামে কোন বিমানের ফ্লাইট না থাকায় ভোগান্তিতে ছিলেন চট্টগ্রাম অঞ্চলের কুয়েত-প্রবাসীরা। অবশেষে তাদের দাবি পূরণ হতে যাচ্ছে।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!