শেখ হাসিনার জন্মদিন পালন করলো সুইজারল্যান্ড আ.লীগ

সুইজারল্যান্ডে আওয়ামী লীগের পক্ষ থেকে শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উদযাপন করা হয়েছে।

সুইজারল্যান্ড প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Oct 2019, 03:47 PM
Updated : 3 Oct 2019, 03:47 PM

স্থানীয় সময় রোববার সুইজারল্যান্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক শ্যামল খান শেখ হাসিনার জন্মদিনে জেনেভায় তার বাসভবনে দোয়া মোনাজাতসহ  বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করেন।

শুরুতেই রাইয়াত খান কোরান পাঠ করেন।

এরপর সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম খান দুলাল শেখ হাসিনার সুস্বাস্থ্য, দীর্ঘায়ু  ও  দুর্নীতিমুক্ত সোনার বাংলা গড়ার সফলতা কামনা করে দোয়া পরিচালনা করেন।

এসময় দেশিয় পিঠা ও পাটালি গুড়ের পায়েস দিয়ে সবাইকে মিষ্টিমুখ করানো হয়। এরপর শুরুহয় সংক্ষিপ্ত আলোচনা ও শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা।

প্রতিযোগিতা শেষে শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করেন সাধারণ সম্পাদক শ্যামল খান ও সহ সভাপতি মশিউর রহমান সুমন। শশী খানের উপস্থাপনায় সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেন ইয়ুথ বাংলা কালচারার ফোরাম সুইজারল্যান্ডের শিল্পি গৌড়ীচরন রিমি, তুলি বড়ুয়া, আশরাফুল ইসলাম আজাদ, তৈয়বা আক্তার, রুমি বড়ুয়া ও জিশু বড়ুয়া।

সার্বিক সহযোগিতায় ছিলেন সুইজারল্যান্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আকবর আলী, তথ্য ও গবেষণা সম্পাদক গৌড়ীচরন সসীম ও আওয়ামী নেতা দেব নাথ।

দেশীয় খাবারের নৈশ ভোজের পর শ্যামল খান উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!