জর্জিয়ায় ‘উত্তর আমেরিকা বাংলাদেশ সম্মেলনের’ প্রস্তুতি

যুক্তরাষ্ট্রের জর্জিয়া অঙ্গরাজ্যের আটলান্টা শহরে অনুষ্ঠেয় ‘উত্তর আমেরিকা বাংলাদেশ সম্মেলন’ ঘিরে প্রবাসীদের প্রস্তুতি চলছে।

রুমী কবির, জর্জিয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 July 2019, 06:16 PM
Updated : 15 July 2019, 06:16 PM

আগামী ২৭ ও ২৮ জুলাই দুই দিনব্যাপী মেট্রো আটলান্টার দুলুথ শহরের সনেস্টা হোটেল মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

এ উপলক্ষে শনিবার দুপুরে আটলান্টার মনসুন মাসালা রেস্তোরাঁয় সম্মেলনের নির্বাহী কমিটি ও স্বাগতিক কমিটির এক যৌথ প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়।

এতে সম্মেলনকে সফল করে তুলতে সব শাখার প্রস্তুতির অগ্রগতি নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় অংশ নেন ফ্লোরিডা থেকে আসা নির্বাহী কমিটির সভাপতি দিনাজ খান, নির্বাহী সম্পাদক মোহন জাব্বার ও অর্থ সম্পাদক লিটন মজুমদার, আটলান্টার আয়োজক কমিটির সভাপতি আবু লিয়াকত হোসেন, আহ্বায়ক উত্তম দে, সদস্য সচিব শহিদুল ইসলাম ঠান্ডু, প্রধান কনসালট্যান্ট সাদেক হোসেন, কনসালট্যান্ট মাহমুদ রহমান, সমন্বয়ক শেখ জামাল, যুগ্ম সদস্য সচিব ইলিয়াস হাসান, যুগ্ম আহ্বায়ক ওমর ফারুক, সাদমান সুমন ও সামির জাহান সম্রাট।

আয়োজকরা জানান, এবারের সম্মেলনে প্রধান অতিথি থাকবেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোহাম্মদ শাহরিয়ার আলম। বিশেষ অতিথি কথাসাহিত্যিক সমরেশ মজুমদার, সঙ্গীতশিল্পী খায়রুল আনাম শাকিল, অভিনেত্রী শাওন ও সাবেক জাতীয় পরিচয়পত্র পরিচালক মোহাম্মদ শাহ্‌ আলম।