ওমানে বেড়াতে গিয়ে লাশ হলেন আমিরাত প্রবাসী

ঈদের ছুটিতে সংযুক্ত আরব আমিরাত থেকে ওমানে বেড়াতে গিয়ে সড়ক দুর্ঘটনায় এক প্রবাসীর মৃত্যু হয়েছে।

জাহাঙ্গীর কবীর বাপপিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 June 2019, 12:43 PM
Updated : 9 June 2019, 12:44 PM

নিহত মোহাম্মদ জাহের আলী (৩৬) সিলেটের দক্ষিণ সুনামগঞ্জের নোয়াখালী বাজার গ্রামের হাসান আলীর পুত্র।

নিহতের বড় ভাই সবুজ আলী বিডিনিউজ টোয়েন্টি ফোর ডটকমকে জানান, গত সপ্তাহের মঙ্গলবার সংযুক্ত আরব আমিরাতের ঈদের নামাজ শেষে জাহের আবুধাবি থেকে ওমানের ইয়েমেন সীমান্তবর্তী ওমানের সালালা এর উদ্দেশ্যে রওনা হন। এসময় গাড়ি তিনি নিজেই চালাচ্ছিলেন।

ওমানের সালালা থেকে সাড়ে কিলোমিটার পূর্বদিকে অবস্থিত জাফার সিটির তাম্রিদে স্থানীয় সময় সন্ধ্যায় তিনি দুর্ঘটনার কবলে পড়েন।।

দুর্ঘটনার পর থেকেই নিহত জাহের আলির সাথে আবুধাবিতে এবং দেশে সবার সাথে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ায় পরিবার পরিজন ও পরিচিত মহলে উৎকণ্ঠিত হয় পড়েন। ঈদের ছুটিতে অফিসপাড়া বন্ধ থাকায় তার কোনও প্রকার খোঁজ পাওয়াও কঠিন হয়ে যায়।

শনিবার সালালার তাম্রিদ পুলিশ স্টেশন থেকে নিহতের মোবাইল ফোন থেকে নম্বর সংগ্রহ করে ওমান পুলিশ যোগাযোগ করলে পরিবার ও স্বজনেরা জাহেরের মৃত্যুর খবর পান।

নিহতের দীর্ঘদিনের সতীর্থ আবুধাবি প্রবাসী সংগঠক আবদুল মান্নান বলেন, “ঈদের আগে সারারাত জেগে জাহের আমাদের সাথে ঘোরাঘুরির পর একাই দীর্ঘ ১৭ শ কিলোমিটার পথ ড্রাইভ করার অবসাদে তন্দ্রাচ্ছন্ন হয়ে পড়েন এবং গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে ছিটকে পড়ে দুর্ঘটনা ঘটে।"

নিহতের ভাই সবুজ আলী জানান, রোববার তিনি ওমানে যাচ্ছেন গিয়ে প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা শেষে জাহেরের লাশ দেশে ফিরিয়ে নেওয়ার চেষ্টা চালাবেন।

১৫ বছর ধরে জাহের আবুধাবিতে কর্মরত ছিলেন। স্ত্রী ছাড়াও তার ৭ বছর বয়সের একটি কন্যা এবং ৩ বছর বয়সী পুত্র সন্তান রয়েছে।   

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!