নিউ ইয়র্কে জেবিবিএ এর ইফতার মাহফিল

সম্প্রীতির বন্ধনে ব্যবসায়ী এবং ক্রেতা-সাধারণের স্বার্থে একযোগে কাজের অঙ্গীকারে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক প্রবাসী বাংলাদেশিদের ব্যবসায়ী সংগঠন ‘জ্যাকসন হাইটস বাংলাদেশি বিজনেস অ্যাসোসিয়েশন’ (জেবিবি) এর উদ্যোগে ইফতার অনুষ্ঠিত হয়েছে।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 May 2019, 02:19 PM
Updated : 15 May 2019, 02:19 PM

স্থানীয় সময় মঙ্গলবার জেবিবিএর এ ইফতার অনুষ্ঠিত হয় নিউ ইয়র্ক সিটির জ্যাকসন হাইটস হাটবাজার পার্টি হলে, যাতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আবুল ফজল দিদারুল ইসলাম।

সংগঠনের সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরুলের স্বাগত বক্তব্যের পর ইফতারের জন্যে গঠিত কমিটির কনভেনর সেলিম হারুনের সঞ্চালনায় এ অনুষ্ঠানের অতিথি ছিলেন ডেমোক্র্যাটিক পার্টির কুইন্স ডিস্ট্রিক্ট লিডার ও ইউএস সুপ্রিম কোর্টের অ্যাটর্নি মঈন চৌধুরী, জেবিবিএ এর পরিচালনা পর্ষদের সদস্য কাজী মন্টু, এম রহমান, হারুন ভূইয়া এবং মাওলানা এম কে রহমান।

ইফতার মাহফিলে বক্তব্য দিচ্ছেন জেবিবিবি এর সেক্রেটারি মো. কামরুজ্জামান কামরুল।

রোজার তাৎপর্য আলোকে বক্তব্য দেন মাওলানা মুফতি ইসমাইল এবং মাওলানা শহিদুর রহমান।

ইফতারে জেবিবি-এর নেতাদের মধ্যে আরও ছিলেন রাশেদ আহমেদ, ফাহাদ সোলায়মান, কামরুজ্জামান বাচ্চু এবং জ্যাকসন হাইটস মার্চেন্ট অ্যাসোসিয়েশনের সেক্রেটারি মো. আলম নমী।

এছাড়াও ছিলেন বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধিত্বকারী ব্যক্তিবর্গ।

ইফতারের প্রাক্কালে মুসলিম বিশ্বের শান্তি ও সমৃদ্ধি কামনা এবং জেবিবিএ এর সদস্যদের মধ্যে যারা মারা গেছেন তাদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয় মাওলানা এম কে রহমানের নেতৃত্বে।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!