নুসরাতসহ সকল হত্যার বিচার দাবি করলো কানাডা পিডিআই

ফেনীতে নুসরাত জাহান রাফিসহ সকল নারী-শিশু হত্যা ও নির্যাতনের দ্রুত বিচার করে শাস্তির দাবি করেছে কানাডা প্রবাসীদের সংগঠন প্রগতিশীল গণতান্ত্রিক উদ্যোগ (পিডিআই)।

অখিল সাহা, টরন্টোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 April 2019, 03:00 PM
Updated : 29 April 2019, 03:00 PM

পাশাপাশি শ্রীলংকায় চার্চে সন্ত্রাসী হামলার নিন্দা এবং প্রতিবাদও জানিয়েছে সংগঠনটি।

গত সপ্তাহের বৃহস্পতিবার  স্থানীয় সময় সকাল ১০ টায় প্রগতিশীল গণতান্ত্রিক  পিডিআই কানাডা এর এক সাংগঠনিক সভায় ওইসব দাবি ও নিন্দা জানানো হয়।

সংগঠনের নিজস্ব কার্যালয় ২৮৮৩ ড্যানফোর্থ অ্যাভিনিউ-এ আয়োজিত উক্ত সভায় আলোচনায় অংশ নেন যুগ্ম আহ্বায়ক বিদ্যুৎরঞ্জন দে, যুগ্ম আহ্বায়ক আজিজুল মালিক, প্রাক্তন ডাকসু এজিএস নাসির উদ দুজা, কানাডা উদীচীর প্রাক্তন সাধারণ সম্পদক সৌমেন সাহা, বিজ্ঞান লেখক স্বপন বিশ্বাস, পিডিআই সংগঠক টিটো খন্দকার, কানাডা উদীচীর সাধারণ সম্পদক মিনারা বেগম এবং সমন্বয়ক মাহবুব আলম।

সভায় পিডিআই কানাডার ঘোষণা ও কর্মসূচী নিয়ে বিস্তারিত আলোচন হয় এবং সংশোধনীসহ গৃহীত হয়। আগামী ৫ই মে রোববার সকাল ১০ টার সভায় পিডিআই কানাডার একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন সংক্রান্ত বিস্তারিত আলোচনা করা হবে বলে জানানো হয়।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!