শেখ হাসিনাকে আমিরাত সরকারের অভিনন্দন

টানা তৃতীয়বারের মতো জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংযুক্ত আরব আমিরাত সরকার অভিনন্দন জানিয়েছে।

জাহাঙ্গীর কবীর বাপপি, সংযুক্ত আরব আমিরাত প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Jan 2019, 01:02 PM
Updated : 3 Jan 2019, 01:02 PM

আমিরাতের প্রেসিডেন্ট শেখ খালিফা বিন যায়েদ আল নাহিয়ান, ভাইস প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রী শেখ মোহাম্মদ বিন রাশিদ আল মাখতুম এবং যুবরাজ শেখ মোহাম্মদ বিন যায়েদ আল নাহিয়ান বৃহস্পতিবার শেখ হাসিনাকে উষ্ণ অভিনন্দন ও আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।

আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ ইমরান জানান, নেতৃবৃন্দ পৃথক তিনটি বার্তায় সদ্য সম্পন্ন একাদশ সংসদ নির্বাচনে ‘নিরঙ্কুশ বিজয়ে’ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ওই অভিনন্দন জানান।

তাদের বার্তায় বলা হয়, ‘আমরা  আশা প্রকাশ করি যে মাননীয় প্রধানমন্ত্রী আপনি আপনার আগামী মেয়াদের থাকাকালীন দেশের উন্নয়নে, বাংলাদেশের জনগণের কল্যাণে এবং আমাদের বন্ধুপ্রতিম দুটি দেশের অভিন্ন স্বার্থে দ্বিপক্ষীয় সম্পর্কোন্নয়নে কাজ করে যাবেন।’

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!