আমিরাতে ‘প্রজন্মচিত্তে বঙ্গবন্ধু’ বইয়ের প্রকাশনা উৎসব

‘প্রজন্মচিত্তে বঙ্গবন্ধু’ নামে একটি বইয়ের প্রকাশনা উৎসব করেছে বইটির প্রকাশক ও সংযুক্ত আরব আমিরাত প্রবাসী সংগঠন ‘প্রজন্ম বঙ্গবন্ধু’।

জাহাঙ্গীর কবীর বাপপি, সংযুক্ত আরব আমিরাত প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Dec 2018, 07:53 AM
Updated : 22 Dec 2018, 07:53 AM

৪৮তম বিজয় দিবস উপলক্ষে স্থানীয় সময় বুধবার রাতে আবুধাবির একটি হোটেলে এ উৎসবে প্রধান অতিথি ছিলেন যায়েদ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হাবিবুল হক খন্দকার।

আবু তাহেরের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন আয়োজক সংগঠনটির সভাপতি এস এম রফিকুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন রায়হান জামিল, বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি আবুধাবির ভারপ্রাপ্ত সভাপতি ইমরাদ হোসেন ইমু, বাংলাদেশ ইসলামিয়া স্কুল আবুধাবির অধ্যক্ষ মীর আনিসুল হাসান, স্থানীয় জনতা ব্যাংকের প্রধান নির্বাহী আমিরুল হাসান ও বঙ্গবন্ধু স্মৃতি সংসদ আবুধাবির সভাপতি শেখ রুহুল আমিন।

বক্তব্য দেন মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন পরিষদ আবুধাবির সাধারণ সম্পাদক আজিম ফজলুল কাদের, পটিয়া সমিতির সভাপতি বেলায়েত হোসেন হিরো, মুক্তিযোদ্ধা আজিজুল হক, জাকির হোসেন, নুরুল আলম নুরু, যশোর সমিতি আবুধাবির সভাপতি আবদুস সামাদ, আলমগীর চৌধুরী, শহীদুল ইসলাম মোজাম্মেল চৌধুরী, রাজু বিন রিয়াদ, আবদুল করিম কাইয়ু্ম ও ওবায়দুল হক।  

অন্যান্যদের মধ্যে আলোচনায় অংশ নেন মোহাম্মদ সেলিম চৌধুরী, সমীরণ চৌধুরী, মোহাম্মদ ইউনুছ, শফিউল ইসলাম, শামীম আহসান শামীম, ফরহাদ বিন মুরাদ, জাকির হোসেন, মোহাম্মদ সেলিম ও মোহামদ আজগর।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!