সুইজারল্যান্ডের রাস্তায় নৌকার পক্ষে আ. লীগের প্রচারণা

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে প্রচারণায় নেমেছে আওয়ামী লীগ সুইজারল্যান্ড শাখার নেতা-কর্মীরা।

প্রবাস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Dec 2018, 06:53 AM
Updated : 10 Dec 2018, 02:36 PM

স্থানীয় সময় রোববার রাজধানী শহর বার্ন ও জুরিখের বিভিন্ন স্থানে ‘প্রার্থী যেই হোক ভোট নৌকায়’ স্লোগানে দিনব্যাপী গণসংযোগ ও পথসভা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় সংগঠনটি।

সুইজারল্যান্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্যামল খানের নেতৃত্বে এতে প্রবাসে থাকা ভোটারদের কাছে বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে বিভিন্ন পোস্টার ও প্রচারণাপত্র বিলি করা হয়।

এছাড়া ‘নির্বাচনে করণীয়’ নিয়ে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে অংশ নেন সুইজারল্যান্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি হারুন অর রশীদ বেপারী, উপদেষ্টা রজত কান্তি সিংহ, ইসরাক আহমেদ নিপুন, সহ সভাপতি নুরুল্লাহ চৌধুরী, স্বপন হালদার, কাজী রহিম, গোলাম মোর্শেদ শাচ্চু, জামাল উদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম খান দুলাল, শাহ আলম এগার, সাংগঠনিক সম্পাদক সাঈদ জসিম, তথ্য ও গবেষণা সম্পাদক সসীম গৌড়ীচরণ, আওয়ামী নেতা সালাউদ্দিন বেপারী, মাহমুদ উস্ সোবহান, বেলাল চৌধুরী, রানা বেপারী, সুইজারল্যান্ড যুবলীগের সভাপতি জুয়েল মল্লিক ও সাধারণ সম্পাদক লিকু রহমান।
প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!