জর্জিয়ায় ফোবানা সম্মেলনে অংশগ্রহণকারীদের পুরস্কার বিতরণ

যুক্তরাষ্ট্রের আটলান্টায় অনুষ্ঠিত ফোবানা সম্মেলনে অংশগ্রহণকারী শিল্পী কলা-কুশলীদের সম্মাননা ও শিশু-কিশোরদের সনদ দিয়েছে আয়োজক সংগঠনটি।

রুমী কবির, জর্জিয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Sept 2018, 12:31 PM
Updated : 12 Sept 2018, 12:31 PM

শনিবার দুপুরে জর্জিয়া অঙ্গরাজ্যের পুনা রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করে ‘বাংলাদেশি আমেরিকান অ্যাসোসিয়েশন অব জর্জিয়া’।

সম্মেলনের আহ্বায়ক জসিম উদ্দিন আগামী বছর সেপ্টেম্বরে অনুষ্ঠেয় ‘বাংলাদেশ ফেস্টিভ্যাল’ আয়োজনের ঘোষণা দেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ফোবানা সম্মেলনের সদস্য সচিব নাহিদুল খান সাহেল, নির্বাহী পরিচালক মুহাম্মদ আলী মানিক, আয়োজক সভাপতি ডিউক হাসান খান, প্রধান কন্সালটেন্ট গিয়াস উদ্দিন ভূঁইয়া, দুই যুগ্ম আহ্বায়ক শাকুর মিন্টু, শাকিরা আলী বাচ্চি, পারফর্মিং আর্ট পরিচালক গোলাম মহিউদ্দিন, সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালক গাইডেন হকিন্স, সংগীত পরিচালক রোমেল হসেইন খান, যুগ্ম সদস্য সচিব আরিফ আহমেদ, উপস্থাপনা দলের চেয়ারপারসন রিটা আলী, সাজসজ্জা ও গ্রাফিকস ডিজাইনার সালেহ আহমেদ বাদল, সেমিনার চেয়ারম্যান শাহাব সিদ্দিকী ও সাংস্কৃতিক সমন্বয়ক মাহবুবুর রহমান ভূঁইয়া।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!