নিউ ইয়র্কে ‘সেরা বিক্রয়কর্মী’ হলেন মোর্শেদা জামান

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে প্রবাসী বাংলাদেশি বিক্রয়কর্মী মোর্শেদা জামান জাতীয়ভিত্তিক একটি রিয়েল এস্টেট ফার্মের বছরের ‘সেরা বিক্রয়কর্মী পুরস্কার’ পেয়েছেন।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 April 2018, 05:20 AM
Updated : 19 April 2018, 05:20 AM

মেক্সিকোর ক্যানকুন সিটিতে এ ‘রিয়েল এস্টেট সেলস এচিভমেন্ট অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানের আয়োজন করে তীয়ভিত্তিক রিয়েল এস্টেট ফার্ম ‘গাইডেন্স রিয়েল্টি হোমস ও গাইডেন্স রেসিডেন্সিয়াল’।

মোর্শেদা জামান ‘গাইডেন্স রিয়েল্টি হোমস ও গাইডেন্স রেসিডেন্সিয়াল’-এর বিক্রয়কর্মী হিসেবে কর্মরত রয়েছেন। তার হাতে এ পুরস্কার তুলে দেন ‘গাইডেন্স রিয়েল্টি হোমস’-এর প্রেসিডেন্ট হুসাম কুতুব। এ সময়  সাথে ছিলেন গাইডেন্স রেসিডেন্সিয়ালের প্রেসিডেন্ট ও সিইও খালেদ এল সাইদসহ কোম্পানির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

এর আগে মোর্শেদা নিউ ইয়র্ক অঞ্চলের সেরা এজেন্ট হিসেবে টানা তিনবার পুরস্কৃত হয়েছেন। এছাড়া গত জানুয়ারি মাসে নিউ ইয়র্কের সর্বোচ্চ বিক্রেতা হিসেবে গাইডেন্স রিয়েল্টি হোমসের সর্বোচ্চ পুরস্কার ‘চেয়ারম্যান্স ক্লাব অ্যাওয়ার্ড’ পান মোর্শেদা।

কোম্পানির প্রেসিডেন্ট হুসাম কুতুব বলেন, “দিনে দিনে নিউ ইয়র্কে বাংলাদেশি কমিউনিটি বড় হচ্ছে। এখানে রিয়েল এস্টেট ব্যবসাও সমৃদ্ধ হবে। আমাদের কোম্পানিও দিন দিন বড় হচ্ছে।”

মোর্শেদা জামান জামালপুরের সন্তান। তিনি নিউ ইয়র্ক মহানগর আওয়ামী লীগের অন্যতম সহ-সভাপতির দায়িত্বও পালন করছেন।

মোর্শেদা জামান তার এই কৃতিত্ব প্রসঙ্গে বলেন, “আমি যেটুকু সাফল্য অর্জন করেছি, তার ভাগিদার এখানকার গণমাধ্যম ও বাংলাদেশি কমিউনিটি। তাদের আন্তরিক সহযোগিতা ও আস্থা লাভে সক্ষম হয়েছি বলেই ব্যবসা প্রসারিত হচ্ছে। ব্যবসায় সফল হতে হলে সততাও বজায় রাখতে হবে। আমি এটা সবসময় মেনে চলেছি।”

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!