মুজিবনগর দিবসের আলোচনা সভা যুক্তরাষ্ট্রে

মুজিবনগর দিবস উপলক্ষে যুক্তরাষ্ট্রে নিউ ইয়র্ক মহানগর আওয়ামী লীগের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 April 2018, 04:28 AM
Updated : 17 April 2018, 04:28 AM

সোমবার রাতে জ্যাকসন হাইটসে ঢাকা গার্ডেন রেস্টুরেন্টের এ আলোচনা সভায় সভাপতিত্ব করেন নিউ ইয়র্ক মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকারিয়া চৌধুরী।

সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরল আমিন বাবুর পরিচালনায় আলোচনায় অংশ নেন মহানগর আওয়ামী লীগের অন্যতম সহ-সভাপতি মোর্শেদা জামান ও আব্দুল কাদের মিয়া, সাংগঠনিক সম্পাদক শিবলী সাদিক শিবলু ও সুমন মাহমুদ, উপদেষ্টা আব্দুল হাই জিয়া ও সাহাবউদ্দিন।

সভাপতির বক্তব্যে জাকারিয়া চৌধুরী বলেন, “আসছে জাতীয় নির্বাচনে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের আহ্বানে সাড়া দিয়ে সকলকে নিজ নিজ এলাকায় নৌকা মার্কার প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ নিতে হবে। যারা দেশে যেতে পারবেন না, তাদেরকে টেলিফোন, স্কাইপে যোগাযোগ রক্ষার পাশাপাশি নির্বাচনী প্রচারণায় তহবিল পাঠাতে হবে।”

অনুষ্ঠানে ঐতিহাসিক ১৭ এপ্রিলের প্রেক্ষাপট নিয়ে আলোচনা করা হয়। এছাড়া আগামী ৪ মে ফ্লোরিডায় বঙ্গবন্ধু স্যাটেলাইটের উৎক্ষেপণ সমাবেশে অংশ নেওয়ার আহ্বানও জানানো হয় অনুষ্ঠান থেকে। 

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!