আয়ারল্যান্ডে আওয়ামী লীগের শহীদ দিবস পালন

শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা করেছে আয়ারল্যান্ড আওয়ামী লীগ ও ডাবলিন আওয়ামী লীগ।

অলক সরকার, আয়ারল্যান্ডের ডাবলিন থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Feb 2018, 06:48 AM
Updated : 23 Feb 2018, 09:17 AM

স্থানীয় সময় বুধবার দেশটির রাজধানী ডাবলিনের সুইট অ্যান্ড স্পাইস রেস্টুরেন্টে ডাবলিন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সমীর কুমার ধরের উপস্থাপনায় এতে সভাপতিত্ব করেন একই সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি জসিম পাটোয়ারী।

অনুষ্ঠানের শুরুতে টেলিফোনে বক্তব্য দেন গলওয়ে কাউন্টি থেকে আয়ারল্যান্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলাল হোসেন ও কাউন্টি কর্ক থেকে একই সংগঠনের প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক রফিক খান।

প্রধান অতিথি ছিলেন আয়ারল্যান্ড আওয়ামী লীগের সহ সভাপতি সৈয়দ বিপুল। প্রধান বক্তা ছিলেন ডাবলিন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অলক সরকার।

বিশেষ অতিথি ছিলেন ডাবলিন আওয়ামী লীগের সহ সভাপতি সেলিম অরণ্য।

আরও বক্তব্য দেন- ডাবলিন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হক রুমন, আয়ারল্যান্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিব্বী ইসলাম, আয়ারল্যান্ড আওয়ামী লীগের সদস্য শামীমুল ইসলাম ও শফিকুল ইসলাম।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ডাবলিন আওয়ামী লীগের সদস্য প্রবীর সরকার, টিপু সুলতান রুয়েল, সুজন কুণ্ডু, তানভীর ইসলাম, খাইরুল ইসলাম পায়েল ও আয়ারল্যান্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ আর নয়ন।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!