যুক্তরাষ্ট্রে জাসদের নতুন কমিটি

আব্দুল মোসাব্বিরকে সভাপতি ও শাহান খানকে সাধারণ সম্পাদক করে শরীফ নুরুল আম্বিয়া ও নাজমুল হক প্রধান নেতৃত্বাধীন জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ যুক্তরাষ্ট্র শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Jan 2018, 08:25 AM
Updated : 19 Jan 2018, 08:25 AM

স্থানীয় সময় রোববার নিউ ইয়র্কের ব্রঙ্কসে একটি রেস্টুরেন্টে ২০১৮-২০২০ সালের জন্য গঠিত এ কমিটির ঘোষণা আসে সংগঠনটির সাধারণ সভায়।

কমিটির অন্যান্য নেতারা হলেন- জ্যেষ্ঠ সহ সভাপতি মোসাব্বির আহমেদ মছব, সহ সভাপতি সায়েক আহমেদ, জুনেল আহমেদ, মর্তুজা আহমেদ, সৈয়দ জুয়েল, নজরুল আহমেদ ও শামীম আহমেদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ফজল খান, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান, কোষাধ্যক্ষ সোহেল খান, প্রচার সম্পাদক রুহেল খান, দপ্তর সম্পাদক তোফায়েল খান, আন্তর্জাতিক সম্পাদক মাহতাবুর রহমান, মহিলাবিষয়ক সম্পাদক রুনা আকতার এবং সমাজকল্যাণ সম্পাদক জয়া চৌধুরী।

নির্বাহী সদস্যরা হলেন- মেসবাহ আহমেদ বাহলুল, মঞ্জুর হোসেন চৌধুরী জগলু, সুহেল আহমেদ ও জাবেদ মুনি।

সভায় বক্তব্য দেন- সৈয়দ সিদ্দিকুল হাসান, আব্দুল মোসাব্বির, শাহান আহমেদ টুটুল, মুছাব্বির আহমদ মছব, ফজল খান, আতাউর রহমান, শাহ আলম ও মঞ্জুর হোসেন চৌধুরী।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!