বিএনপি ভাবে শুধু খালেদার স্বাস্থ্যের কথা: তথ্যমন্ত্রী

করোনাভাইরাস মহামারীকালেও দেশের মানুষের সুস্থতা নিয়ে বিএনপি নেতাদের কোনো ভাবনা নেই বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 July 2021, 12:50 PM
Updated : 4 July 2021, 12:50 PM

তিনি বলেছেন, “বিএনপি নেতারা এখন শুধু খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে কথা বলছেন। খালেদা জিয়াকে বিদেশ পাঠানো নিয়ে কথা বলছেন। দেশের মানুষের স্বাস্থ্য নিয়ে তাদের কোনো চিন্তা আছে বলে মনে হয় না।”

রোববার ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলের পক্ষ থেকে বিভিন্ন হাসপাতালের জন্য হাই ফ্লো ক্যানুলাসহ সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে একথা বলেন তিনি।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ বলেন, মানুষকে বাঁচাতে ক্ষমতাসীন দল চেষ্টা চালিয়ে গেলেও বিএনপি কিছু করছে না।

“বিএনপিসহ তার মিত্রদের করোনাভাইরাসের সংক্রমণের প্রথম দফায় কিছু ফটো সেশন করতে দেখা গেছে। এখন সারাদেশে দুরবীন দিয়েও তাদের খুঁজে পাওয়া যাচ্ছে না।”

অনেকে এই সময়ে লোক দেখানো কাজ করছেন বলেও অভিযোগ করেন তিনি।

“অনেক স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান, এনজিও আছে। সেই এনজিওগুলো ১০ জনকে কিছু দিয়ে সেটির ছবি তুলে সুন্দর করে দেখায়। সেগুলো আবার বিদেশে বিভিন্ন দাতা সংস্থার কাছে পাঠায়। তাদের কেউ কেউ টকশোতে কথা বলে সরকারের সমালোচনা করে।”

অনুষ্ঠানে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, “আমরা শুধু বিবৃতি-বক্তব্যের মাধ্যমে মানুষকে ক্ষেপিয়ে তোলার অপরাজনীতি করি না। আমরা মানুষের দুর্দশা নিয়ে রাজনীতি করি না, মিথ্যাচার করি না। আমরা অহেতুক বিভ্রান্তির পথে হতাশার পথে আমাদের দেশের মানুষকে নিপতিত না করে আমরা সবসময় মানুষকে উৎসাহিত করি, উজ্জীবিত করি, সাহসী করি।”

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দি, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক রোকেয়া সুলতানা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।