শপথ নিয়ে কামালের বারণ শুনছেন না সুলতান মনসুর

সংসদ সদস্য হিসেবে শপথ নিতে কামাল হোসেন বারণ করলেও তা মানছেন না সুলতান মো. মনসুর আহমেদ। 

ফয়সাল আতিকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 Jan 2019, 01:59 PM
Updated : 31 Jan 2019, 02:13 PM

‘সময়মতো’ শপথ নেবেন বলে জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ঐক্যফ্রন্ট নেতাদের নিয়ে বৈঠকের পর কামাল হোসেন বলেন, “দলীয় সিদ্ধান্ত উনাদের (দুইজনকে) স্পষ্ট করে বলে দেওয়া হয়েছে যে, এটা (শপথগ্রহণ) করবেন না।”

বিকালে মতিঝিলে কামাল হোসেনের অফিসে জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও ছিলেন।

এ বিষয়ে সুলতান মনসুরের বক্তব্য জানতে চাইলে তিনি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “দলীয় ফোরামে কী আলোচনা হয়েছে সেটা আমি শুনিনি। অসুস্থতার কারণে আমি বৈঠকে উপস্থিত থাকতে পারিনি।

“তবে জনগণ যেহেতু আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছে তাই আমি শপথ নেব। সেটা সময়মতো নেব।”

সাবেক আওয়ামী লীগ নেতা সুলতান মনসুর এবার গণফোরামের প্রার্থী হিসেবে বিএনপির ধানের শীষ প্রতীকে মৌলভীবাজার-২ আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করে নির্বাচিত হয়েছেন।

সুলতান মো. মনসুর আহমেদ

ডাকসুর সাবেক ভিপি ও ছাত্রলীগের সাবেক সভাপতি সুলতান মনসুর আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদকও হয়েছিলেন। ২০০৭ সালে জরুরি অবস্থার মধ্যে সংস্কারপন্থি হিসেবে চিহ্নিত হওয়ার পর দলীয় পদ হারান তিনি।

এবার জাতীয় নির্বাচনের আগে রাজনীতিতে সক্রিয় হয়ে কামাল হোসেনের গণফোরামে ভেড়েন তিনি।

৩০ ডিসেম্বরের ওই নির্বাচনে সিলেট-২ আসনে বিজয়ী গণফোরামের আরেক প্রার্থী মুকাব্বির খানও শপথ গ্রহণের আগ্রহ জানিয়েছিলেন। সুলতান মনসুরের মতো তিনিও এদিন জাতীয় ঐক্যফ্রন্টের এই বৈঠকে ছিলেন না।

আরও খবর