১ অক্টোবর পর্যন্ত রাশিফল

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Sept 2021, 07:36 AM
Updated : 25 Sept 2021, 07:36 AM

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে আর্থিক ক্ষেত্রে কোনো পরিবর্তনের শুভ সম্ভাবনা। কোথাও বেড়াতে যাওয়া হতে পারে কিংবা আত্মীয়ের কোনো ব্যাপারে জড়িয়ে যেতে পারেন। সপ্তাহের মাঝদিকে অবস্থা বা পরিবেশে এমন কিছু পরিবর্তন দেবে যা আপনার পূর্ব পরিকল্পনাগুলো উলোটপালট করে দেবে। সপ্তাহের শেষদিকে আপনি সামাজিক উৎসব এবং আমোদ আহলাদে বেশ সক্রিয়ভাবে যোগ দেবেন। হয়ত মনের মানুষটির সান্নিধ্য আপনার মন প্রানকে আলোড়িত করতে পারে।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে আপনার উৎসাহ ও উদ্যম বেড়ে উঠবে। সকলের দৃষ্টি আকর্ষণ করতে পারবেন। আপনার আয়ের অঙ্কটা বেশ উঠানামা করবে। সপ্তাহের মাঝদিকে স্থান পরিবর্তন বা ভ্রমনের চিন্তাতেই আপনি অধিক সময় ব্যয় করবেন। অধ্যয়ন ও মননশীল কাজের চর্চার জন্য সময়টা বেশ ভালো। সপ্তাহের শেষদিকে প্রেমের পরিণতিতে কারও বিয়ে হতে পারে। আপনার সংসারে নতুন মানুষের আগমন ঘটতে পারে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে কিছু দুঃখ কষ্ট ভোগ করতে হতে পারে। আপনি অস্থির হয়ে উঠবেন, কোনো কিছুর পরিবর্তন ঘটাতে ব্যাকুল হয়ে উঠবেন। সপ্তাহের মাঝদিকে আর্থিক সমস্যা বা ব্যবসায়িক সমস্যা হতে পারে। এজন্য ব্যস্ততা বাড়তে পারে। সপ্তাহের শেষদিকে সবান্ধব ভ্রমণের যোগ আছে। আপনি আপনার সঙ্গীর হৃদয় জয় করতে সক্ষম হবেন।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে নতুন বন্ধুর দেখা পেতে পারেন। দরিদ্র ও আর্তের প্রতি সহানুভূতিতে অন্তর ভরা থাকবে। সপ্তাহের মাঝদিকে আপনার উৎসাহ ও উদ্যম বেড়ে যাবে। এতে সকলের দৃষ্টি আকর্ষণ করতে পারবেন। কারও সঙ্গে চিরস্থায়ী বন্ধন তৈরি হতে পারে। সপ্তাহের শেষদিকে আর্থিক অবস্থা ভালোই যাবে। হঠাৎ হাতে অর্থ আসতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে কাজ করার জন্য সব ধরনের সুযোগ সুবিধা পাবেন। আশা আকাঙ্ক্ষাগুলো পূরণ হওয়ার প্রবল সম্ভাবনা আছে। সপ্তাহের মাঝদিকে শত্রুর কারণে ক্ষতি হতে পারে। পরলোকতত্ব ও জীবনের রহস্যময় দিকটির প্রতি আগ্রহ জন্মাবে। সপ্তাহের শেষদিকে আপনি ভ্রমণ করবেন নয়ত নিজের অবস্থায় কোনো পরিবর্তন ঘটাবেন। প্রেমের ফলাফল শুভ।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে দীর্ঘ ভ্রমণের সম্ভাবনা আছে। যতদুর সম্ভব উন্নতির চেষ্টা করুন। কতটুকু সফল হবেন তা নির্ভর করবে আপনার যোগ্যতার ওপর। সপ্তাহের মাঝদিকে মানবচরিত্র অধ্যয়নের প্রতি আপনার ঝোঁক দেখা দিতে পারে। অনেকের সঙ্গে পরিচিত হবেন, বিপরীত লিঙ্গের মানুষও তার মধ্যে থাকবে। সপ্তাহের শেষদিকে আপনার উপর মিথ্যা দোষারোপ করা হতে পারে, সাবধানে থাকতে হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুটা আপনার জন্য সংকটময় বা বিশেষ উল্লেখযোগ্য একটা সময়। কারও বিদেশে যাওয়া অপ্রত্যাশিত সুযোগ আসতে পারে। সপ্তাহের মাঝদিকে কর্মক্ষেত্রে কতৃত্ব করার সুযোগ পাবেন। কাজের উপযুক্ত স্বীকৃতি পাবেন। সপ্তাহের শেষদিকে আপনার আবেগ প্রেম ভালোবাসার পথকে সুগম করতে পারে। কেউ কেউ শিল্পকলার চর্চায় ভালো করবেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে এমন সঙ্গীর দেখা পাবেন যার সঙ্গে জীবনের একটা যোগসুত্র স্থাপিত হবে। ক্ষেত্র বিশেষে কোনো দুঃসংবাদ পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে ছাত্রছাত্রীদের কারও উচ্চশিক্ষা বা গবেষণার জন্য বিদেশে যাওয়া প্রচেষ্টায় সফল হতে পারেন। কারও বিদেশে ব্যবসার ক্ষেত্র প্রসারিত হতে পারে। সপ্তাহের শেষদিকে অত্যধিক শক্তি ও অসাধারণ উদ্যম নিয়ে কাজে ঝাপিয়ে পড়ার সময়। কতৃত্ব করার সুযোগ পাবেন।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে কোনো বিষয়ে বাড়াবাড়ি না করে সাবধানে থাকা উচিত। প্রেমের ব্যাপারে বিশেষ সাবধান থাকতে হবে। সপ্তাহের মাঝদিকে সহকর্মীদের দ্বারা অর্থলাভ হতে পারে। চলাচলে সাবধানতা অবলম্বন করা ভালো। সপ্তাহের শেষদিকে বাস্তব সংসার অপেক্ষা আত্নার গভীর রহস্যই আপনাকে বেশি টানবে। কেউ আবার ভ্রমণে লাভবান হতে পারেন।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে প্রেমিকা প্রেমিকাকে মনের উদারতা দিয়ে আপন করে রাখবেন। স্বাস্থ্যের কিছু উত্থানপতন হতে পারে। সপ্তাহের মাঝদিকে স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নতির দিকে। কারও ব্যবসায় ভালো খবর পেতে পারেন। সপ্তাহের শেষদিকে শরীর নিয়ে চাপে থাকতে পারেন, তার জন্য কাজে ক্ষতি হতে পারে। কারো স্ত্রীভাগ্যে ধনপ্রাপ্তি।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে আপনার বাড়িতে বাবা, মা কিংবা বয়োজ্যেষ্ঠ কারও সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। প্রেমিক প্রেমিকারা প্রিয়জনকে খুশি রাখতে ফোনে কথা বলুন। সপ্তাহের মাঝদিকে অতিরিক্ত কাজে নিজেকে না জড়িয়ে বিশ্রাম নিন। সাক্ষাৎ সুচিকে পুনরায় নির্ধারণ করুন। সপ্তাহের শেষদিকে ব্যবহারে অস্থিরতা দেখাবেন না, বিশেষ করে জীবনসঙ্গীর সঙ্গে, তাতে ঘরের শান্তি নষ্ট হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে প্রতিবেশীর দ্বারা কোনো উপকার পেতে পারেন। নতুন বাড়ি করার সুযোগ এলে হাতছাড়া করবেন না। সপ্তাহের মাঝদিকে বাচ্চাদের সঙ্গে একটা দারুন মুহূর্ত কাটতে পারে। শিক্ষার্থীদের পড়াশোনায় প্রচুর উৎসাহ থাকবে। সপ্তাহের শেষদিকে স্বাস্থ্যহানির যোগ আছে। কোনো ভালো জিনিস আপনার হাতে নষ্ট হতে পারে।

আরও পড়ুন