৯ জুলাই পর্যন্ত রাশিফল

রাশি অনুযায়ী এই সপ্তাহ কেমন যেতে পারে জেনে নিন।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 July 2021, 05:53 AM
Updated : 3 July 2021, 05:53 AM

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) এ সপ্তাহের শুরুতে পরিবর্তন, নতুনত্ব এবং রোমাঞ্চের মধ্য দিয়ে জীবনে আনন্দ আসবে। অপরিকল্পিত উৎস থেকে টাকা পয়সা আসতে পারে। সপ্তাহের মাঝদিকে কোনো ব্যবসায়িক কিংবা আইনী নথিতে ভালোভাবে না পড়ে সাক্ষর করবেন না। আপনার যোগাযোগ দক্ষতা হবে অতুলনীয়। সপ্তাহের শেষদিকে বাড়তি অর্থ জমি কিংবা বাড়ির পেছনে বিনিয়োগ করা শুভ।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে বিনোদন এবং রূপচর্চায় খরচ হবে বেশি। নতুন প্রেম জীবনে উঁকি দিতে পারে। মানসিক শক্তি, ধৈর্য্য ও সহিষ্ণুতা কোনো উদ্দেশ্য সিদ্ধিতে সহায়ক হতে পারে। সপ্তাহের মাঝদিকে আর্থিক লেনদেনে সতর্ক থাকুন। পাওনা টাকা আদায় হবে। সপ্তাহের শেষদিকে ব্যবসায়িক ভ্রমণ সফল হতে পারে। যেকোনো উদ্যোগ নিয়ে অগ্রসর হওয়ার আগে চিন্তা ভাবনা করে নিতে হবে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে বয়স্ক কারও সান্নিধ্যে আনন্দ ও অর্থ উভয়ই পেতে পারেন। কোনো বিষয় নিয়ে বিরক্ত থাকতে পারেন এবং তা থেকে মানসিক চাপ সৃষ্টি হতে পারে। সপ্তাহের মাঝদিকে আপনার অনেককিছু অর্জন করার সম্ভাবনা আছে। সুযোগ হেলার হারাবেন না। সপ্তাহের শেষদিক শিল্প প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত ব্যক্তিদের আর্থিক সমস্যা দূর হতে পারে।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে নিজের দায়িত্ব সম্পর্কে সচেতন হওয়া আবশ্যক। কেউ বিদেশ যাত্রায় প্রবাসী আত্মীয়ের সহযোগিতা পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে কারও প্ররোচনায় কান দেবেন না, মাথা ঠাণ্ডা রেখে নিজের কাজ করে যান। সপ্তাহের শেষদিকে কাজে উৎসাহ বাড়ায় সাফল্য আসবে। নিজের জীবনসঙ্গীর সঙ্গে আনন্দময় অনুভূতির জগতে বিচরণ করবেন।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে বৃহদাকার শিল্পের সঙ্গে জড়িত কারও বৈদেশিক বাণিজ্যে শুভ যোগাযোগ ঘটতে পারে। কর্মক্ষেত্রে প্রতিপক্ষের বিরোধিতার পরেও গুরুত্বপূর্ণ কাজে সফলতা পাবেন। সপ্তাহের মাঝদিকে প্রাক্তন প্রেমিক কিংবা প্রেমিকার সঙ্গে আকস্মিক সাক্ষাৎ হতে পারে। নতুন কাজ হাতে পাবেন। সপ্তাহের শেষদিকে আয়ের চাইতে ব্যয় বেশি হতে পারে। পারিবারিক দায়িত্ব বাড়তে পারে।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে অনৈতিক কোনো কাজে জড়াবেন না, অন্যথায় বড় ধরনের কোনো সমস্যায় পড়তে পারেন। উচ্চশিক্ষা ও গবেষণায় ছাত্রছাত্রীরা অভিনব ফলাফল অর্জন করতে পারেন। সপ্তাহের মাঝদিকে কর্মক্ষেত্রে সহকর্মী কিংবা কর্মকর্তা আপনার কাজে মনযোগ হারানোর কারণ হতে পারে। তারপরও ধৈর্য্য সহকারে কাজ করে যেতে হবে। সপ্তাহের শেষদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রেমিক প্রেমিকারা আবেগে নিমগ্ন হতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে প্রিয়জনকে সময় দিন, এতে আপনাদের সম্পর্কের উন্নতি হবে। একে অপরের দোষ খোঁজা এবং কলহ থেকে বিরত থাকুন। সপ্তাহের মাঝদিকে কোনো সংবাদ মনে দোলা দিয়ে যেতে পারে। ফোনে ব্যস্ত সময় কাটবে। সপ্তাহের শেষদিকে কর্মক্ষেত্রে নতুন পরিকল্পনাকে ঘিরে জটিলতা সৃষ্টি হতে পারে, তবে সফল হবেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে স্বাস্থ্যের কোনো পরিবর্তন না হলেও সাবধান থাকতে হবে। প্রেমের ক্ষেত্রে ইতিবাচক সাড়া পাবেন। কারও সাংসারিক দায়িত্ব বেড়ে যেতে পারে। সপ্তাহের মাঝদিকে মানুষকে সন্তুষ্ট করা যত চেষ্টাই করুন না কেনো আপনার প্রতি তারা প্রসন্ন থাকবে না। সপ্তাহের শেষদিকে বিদেশি কোনো উৎস থেকে অর্থ পেতে পারেন। দূরে থাকা প্রিয় মানুষটি কাছে আসতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে নিজের সঙ্গী সঙ্গে হৃদয়ের স্পন্দন মিলতে পারে। খাদ্যাভ্যাস নিয়ন্ত্রণ করুন। শারীরিক সুস্থতার জন্য ব্যায়াম করুন। সপ্তাহের মাঝদিকে প্রেমের ক্ষেত্রে ইতিবাচক সাড়া পাবেন। ব্যবসায়িক লেনদেন শুভ। কারও প্রেমের পরিণতিতে বিয়ে হতে পারে। সপ্তাহের শেষদিকে সাবধানে শেষদিকে সাবধানে চলাফেরা করতে হবে, দুর্ঘটনায় পড়ার সম্ভাবনা আছে।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে কোনো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ শুভ হতে পারে। প্রিয়জনের জন্য আপনার ভালোবাসা ফল্গুধারার মতো প্রবাহিত হবে। সপ্তাহের মাঝদিকে অসুস্থ শরীর মানসিক অস্থিরতার কারণ হতে পারে। ধর্মীয় কাজে মনোযোগ দিলে জীবনে ভালো কিছু ঘটবে। সপ্তাহের শেষদিকে ব্যবসায়িক পরিমণ্ডলে আপনার সুনাম বৃদ্ধি পেতে পারে। আপনি বিনম্র ও সহায়ক হলে সঙ্গীর কাছ থেকে ইতিবাচক সাড়া পাবেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে জনসংযোগ ও প্রচারণার কাজে সফলতার দেখা পেতে পারেন। সম্পত্তি সংক্রান্ত ব্যবসায় উন্নতি ও অবিশ্বাস্য মুনাফা মিলবে। সপ্তাহের মাঝদিকে মনে প্রেমের উত্তাল ঢেউ থাকবে। মেধাবীদের জন্য পরীক্ষা কিংবা চাকুরি চেষ্টায় বড় মাপের সাফল্য আসতে পারে। কেমন খাবার খাচ্ছেন সেদিকে নজর থাকা চাই, অন্যথায় অসুস্থ হয়ে পড়তে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে আর্থিক দিক শক্ত থাকবে, ফলে সঞ্চয়ের লক্ষ্যমাত্রায় পৌঁছানো সহজ হবে। ভাই কিংবা বোনের বিবাহের যোগাযোগ আসতে পারে। সপ্তাহের মাঝদিকে আগে কথনও যাওয়া হয়নি এমন কোথাও আমন্ত্রণ পেলে তাতে পিছপা হবেন না। সপ্তাহের শেষদিকে প্রেম অপরিসীম।

আরও পড়ুন