এ সপ্তাহের রাশিফল

২৮ অগাস্ট পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 August 2020, 10:37 AM
Updated : 22 August 2020, 10:37 AM

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে প্রিয়জনের কাছে আপনার উপস্থিতি তার জন্য সুন্দর মুহূর্ত হয়ে উঠবে। ব্যবসায়িদের জন্য সময়টা শুভ। সপ্তাহের মাঝদিকে অহেতুক গুরুজনের সঙ্গে বাকবিতণ্ডা থেকে মন খারাপ হতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। সপ্তাহের শেষদিকে উচ্চশিক্ষার পদক্ষেপ সফল হতে পারে। পড়াশোনার জন্য বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। সৃষ্টিশীল কাজে উন্নয়নের প্রবল সম্ভাবনা আছে।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে অতিরিক্ত লোভনীয় কোনো সুযোগের দিকে আকৃষ্ট না হলেও ভালো করবেন। স্বাস্থ্যহানির আশঙ্কা আছে। সপ্তাহের মাঝদিকে দাম্পত্য কলহের সমাধান হবে। ব্যবসায় লাভের সম্ভাবনা আছে। সপ্তাহের শেষদিকে হঠাৎ কোনো পথচারির সঙ্গে বিবাদ বাঁধতে পারে। হাঁটাচলায় বিশেষ সতর্ক থাকতে হবে। কর্মসূত্রে বিদেশ ভ্রমণ হতে পারে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে কারও প্রেমঘটিত সমস্যার সমাধান হতে পারে। খেলোয়াড়দের মধ্যে কারও সুনাম ও প্রতিপত্তি বাড়তে পারে। সপ্তাহের মাঝদিকে বিরোধী মনোভাবের মানুষগুলো এড়িয়ে চলুন। স্বাস্থ্যগত দিকে ভালোমন্দ দুটোই থাকবে। সপ্তাহের শেষদিকটা ব্যবসায়িদের জন্য দুর্দান্ত হতে যাচ্ছে। বিবাহিত জীবনের ভালোবাসা থাকবে অফুরন্ত। বিনিয়োগ আপাতত এড়িয়ে চলাই ভালো।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে সম্পত্তি নিয়ে কোনো বিবাদে জড়ালে তা থানা-পুলিশ পর্যন্ত গড়াতে পারে। অভিজ্ঞদের পরামর্শ নিয়ে কাজ করুন। সপ্তাহের মাঝদিকে প্রেমের যোগ ভালো, পরস্পরের মধ্যে সুস্পর্ক বজায় থাকবে। সপ্তাহের শেষদিকে কোনো জটিল সমস্যায় পড়তে পারেন। শরীর নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। প্রেম করে বিয়ে করার জন্য সময়টা শুভ।

সিংহ রাশি ( ২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে স্ত্রী ও সন্তানকে নিয়ে ভ্রুমণে যেতে পারেন, ভালো সময় কাটবে। বয়সে ছোট কাউকে সাহায্য করতে হতে পারে। সপ্তাহের মাঝদিকে নতুন বাড়ি তৈরি বা ফ্ল্যাট কেনার পরিকল্পনা করলে বুদ্ধিমানের কাজ হবে। বন্ধুদের সঙ্গে সময় কাটাতে বেশি ভালো লাগবে। সপ্তাহের শেষদিকে শিশুদের সঙ্গে সময় কাটাতে পারেন, দারুণ কিছু অভিজ্ঞতা হতে পারে। তবে সপ্তাহের শেষদিকে সংক্রমণ থেকে দুর্ভোগের আশঙ্কা প্রকট।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে কোনো নতুন পরিস্থতির মুখোমুখী হতে পারেন। সপ্তাহের মাঝদিকে প্রতিবেশীর কাছ থেকে উপকৃত হতে পারেন। শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখুন। সপ্তাহের শেষদিকে পুরানো বন্ধুর পরামর্শে ব্যবসায় উন্নতি হতে পারে। সপ্তাহের শেষদিকে সামাজিক যোগাযোগের মাধ্যমে সঙ্গীর ভালোবাসার গভীরতা অনুভব করতে পারবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুতে রাজনীতিবিদদের সম্মান বাড়তে পারে। জীবনে ভালো কোনো পরিবর্তন আসতে যাচ্ছে। সপ্তাহের মাঝদিকে আপনার আয় বাড়বে, কাজে সফলতা আসবে। এসময় পরিবারের উন্নয়নের জন্য দীর্ঘমেয়াদি পরিকল্পনা করা উচিত। সপ্তাহের শেষদিকে কাছে কোথাও ঘুরে আসার সুযোগ হতে পারে। সঙ্গী আপনার সহায়ক হবে। সপ্তাহের শেষদিকে বাড়িতে কোনো সুখবর আসতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে খরচ বাড়তে পারে, আয়-ব্যায়ের সমন্বয় করতে হবে। প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে। সপ্তাহের মাঝদিকে কোনো ভালো কাজের জন্য সম্মান বাড়তে পারে। সপ্তাহের শেষদিকে অর্থভাগ্য মোটের উপর ভালো যাবে। দীর্ঘস্থায়ি সম্ভাবনাময় বিনিয়োগের চিন্তা করুন। নিজের জন্য ভালো কিছু করার এখনউ মোক্ষম সময়।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে দূর সম্পর্কের কোনো আত্মীয়ের কাছ অপ্রত্যাশিত সুসংবাদ পেতে পারেন। সপ্তাহের মাঝদিকে আর্থিক দুশ্চিন্তা বাড়তে পারে। বন্ধুদের কাছ থেকে একটু দূরে থাকলেই ভালো করবেন, অন্যথায় বিপদ হতে পারে। সপ্তাহের শেষদিকে নতুন কোনো কাজের যোগাযোগ আসতে পারে। ভালো কোনো পরিবর্তন আসতে চলেছে জীবনে। আর্থিক টানাপোড়ন দূর হবে।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুতে কাজে প্রচণ্ড মনযোগ আসবে, কর্মকর্তারা বেশ সন্তুষ্ট থাকবেন আপনাকে নিয়ে। সঙ্গে পদোন্নতির সুযোগও আসতে পারে। সপ্তাহের মাঝদিকে নিজের উচ্চাকাঙ্ক্ষাগুলোকে বাস্তব করার লক্ষ্যে কাজে নেমে পড়ুন, স্বপ্ন সত্যি হয়েও যেতে পারে। সপ্তাহের শেষদিকে বাড়তি কাজের প্রভাবে শরীর ক্লান্ত থাকবে। নিজের ভুলের কারণে অহেতুক খরচ বাড়বে। তবে অর্থ ও সম্মান যথেষ্ট আসবে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে যারা বিদেশে ব্যবসা করেন তারা আর্থিকভাবে লাভবান হবেন। সপ্তাহের মাঝদিকে কাজের দায়িত্ব দ্বিগুন বেড়ে যেতে পারে। কোনো ভালো কাজের জন্য পুরষ্কৃত হতে পারেন। সপ্তাহের শেষদিকে অতীতে বিনিয়োগ করা অর্থ থেকে লাভবান হবেন। প্রিয়জনের কাছ থেকে মানসিক আঘাত পেতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে কাজের ফাঁকে শরীরকে যতটা সম্ভব বিশ্রাম দিন। বিনিয়োগ থেকে আপাতত বিরত থাকতে হবে। সপ্তাহের মাঝদিকে বাড়িতে দূরের কোনো অতিথি আসতে পারে কিংবা দূরের কোনো আত্মীয়ের সঙ্গে নতুন করে যোগাযোগ হতে পারে। সপ্তাহের শেষদিকে গঠনমূলক কাজে উন্নতি করবেন, কর্মজীবনেও উন্নতি আসবে। মনের কোনো আশাপূরণ হতে পারে।

আরও পড়ুন