ঈদ পোশাক ও মূল্যছাড়

কে ক্রাফট, লা রিভের ঈদের পোশাক। সেইলর এবং রঙ বাংলাদেশ’য়ে ছাড়।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 July 2020, 07:07 AM
Updated : 19 July 2020, 07:07 AM

রঙ বাংলাদেশের ‘এই ঈদের জন্য, অর্ধেক দামে পণ্য’

মহামারীর এই সময়ে ঈদুল আজহায় বাজেটের চাপ কমাতে রঙ বাংলাদেশ দিচ্ছে ‘এই ঈদের জন্য, অর্ধেক দামে পণ্য’ অফার।

প্রতিষ্ঠানের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, নিয়মিত পণ্যের পাশাপাশি ৫০% পর্যন্ত সাশ্রয়ী দামে বাছাইকরা সামগ্রী থাকছে রঙ বাংলাদেশ এর সকল বিক্রয়কেন্দ্র এবং অনলাইনে (দেশীদশ ব্যাতীত)। রয়েছে হোম ডেলিভারিরও সুবিধা। www.rang-bd.com

বর্ষায় কে ক্রাফটের আয়োজন

বৃক্ষ থেকে গুল্ম, গুল্ম থেকে লতা। বর্ষার নানান ফুল নানান বিন্যাসে ফুটে উঠছে কে ক্র্যাফটের বর্ষার পোশাকে।

প্রতিষ্ঠানের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় এই আয়োজনে রয়েছে শাড়ি, সালোয়ার কামিজ, কুর্তি, টপস, পাঞ্জাবি ও শার্ট। ফুল ও প্রকৃতিকে পোশাকে ফুটিয়ে তোলা হয়েছে স্ক্রিন প্রিন্ট, ডিজিটাল প্রিন্ট, ব্লক, মেশিন এমব্রয়ডারি ও হাতের কাজের মাধ্যমে। এছাড়া হালকা এক্সেসরিস বা সিকুয়েন্স ব্যবহার করা হয়েছে কোনো কোনো পোশাকে। তবে পরিশালিত কাজের এই পোশাকের কাটের উপস্থাপনায় রয়েছে আধুনিকতার ছোঁয়া। এসব পাওয়াযাচ্ছে কে ক্রাফটের সকল বিক্রয়কেন্দ্র ও অনলাইন স্টোর kaykraft.com এ।

ঈদের পোশাক নিয়ে সেজেছে লা রিভ

পনেরশ শতকের ‘টিউডর’ সময়ের স্টাইলগুলো নিয়ে ঈদুল আজহার সংগ্রহ সাজিয়েছে এই প্রতিষ্ঠান।

প্রতিষ্ঠানের সংবাদ বিজ্ঞপ্তিতে লা রিভের নির্বাহী পরিচালক এবং ডিজাইন টিমের প্রধান মন্নুজান নার্গিস বলেন, “টিউডর টাইমের অভিজাত ফ্যাশনের প্রধান বৈশিষ্ট্য ছিল আরামদায়ক লিনেন, সিল্ক, সুতি এবং উলের কাপড়ে রাজকীয় সব ফ্লোরাল প্রিন্ট এবং বাড়তি ভলিউম দেওয়া সিলভেট। ঠিক একই সময়ে সোনারগাঁয়ে চলছিল মসলিনের স্বর্ণ যুগ। লা রিভ সবসময়ই আন্তর্জাতিক ট্রেন্ডের সঙ্গে দেশি ফ্যাশনের ফিউশন নিয়ে কাজ করে। তাই এই ঈদুল আজহার সংগ্রহেও টিউডর স্টাইল থেকে ইন্সপিরেশন নিয়ে বাংলার ঐতিহ্যবাহী মসলিন, অরগাঞ্জা ও সিল্ক কাপড়গুলো দিয়ে লেয়ারিং এবং ভলিউমের কাজ করা হয়েছে।”

এছাড়াও নিজস্ব ধাঁচে জ্যাকোবিয়ান প্রিন্ট, ভিন্টেজ রোমান্টিক ফ্লাওয়ার-সহ আরও কিছু রাজকীয় প্রিন্ট ব্যবহার করা হয়েছে। একই সাথে জোর দেওয়া হয়েছে ভলিউমে।

এছাড়া করোনাভাইরাস প্রতিরোধে নানান ডিজাইনের মাস্ক কালেকশন এনেছে লা রিভ।

বিস্তারিত জানা যাবে তাদের ওয়েবসাইট থেকে।

সেইলর মুনসুন সেল

বর্ষার এই আমেজে সেইলরে শুরু হয়েছে ‘মুনসুন সেল’ অফার।

প্রতিষ্ঠানের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় সকল ধরনের পণ্যে থাকছে শতকরা ৩০ থেকে ৫০ ভাগ ছাড়। নতুন মাত্রায় যোগ হয়েছে, সেইলরের অনলাইন শপ, ই-কমার্স ওয়েবসাইট – www.sailor.clothing