এ সপ্তাহের রাশিফল

৫ থেকে ১১ জানুয়ারি ২০১৯ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Jan 2019, 04:51 AM
Updated : 5 Jan 2019, 04:51 AM

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) আমদানি রপ্তানি বাণিজ্যে কোনো ধরনের চ্যালেঞ্জ মোকাবেলা করার প্রয়োজন হতে পারে। নারীঘটিত বিষয়ে সাবধান থাকুন। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। গুরুজনের সান্নিধ্য পেতে পারেন। কানকথায় কোনো ধরনের ঝুঁকি নেওয়া ঠিক হবে না। পেশাক্ষেত্রে ভুল বোঝাবুঝির আশঙ্কা রয়েছে। সামাজিক কিংবা সাংগঠনিক কাজে দায়দায়িত্ব বাড়তে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) জীবন জয়ের পথে আপনার প্রচেষ্টা অব্যাহত রাখুন। সামনে সুসময় আসছে। আইনগত বিষয়ে সচেতন থাকুন। এমন কিছু বলা বা করা ঠিক হবে যা আপনার জন্য বিপজ্জনক হতে পারে। চাকুরিপ্রার্থীরা বিশেষ কোনো সুখবর আশা করতে পারেন। দূরে কোথাও ভ্রমণের সুযোগ পেতে পারেন। কর্মক্ষেত্রে পদস্থদের আনুকূল্য পেতে পারেন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) শরীর কম ভালো যেতে পারে। প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিলে ভালো করবেন। কোনো বিষয়ে চুক্তি হতে পারে। ব্যবসায়িক আলোচনা ফলপ্রসু হতে পারে। নব দম্পতির দাম্পত্য সুসম্পর্ক বজায় থাকবে। নিজের ব্যক্তিগত বিষয় গোপন রাখার চেষ্টা করুন। অন্যথায় তা আপনার জন্য ক্ষতির কারণ হতে পারে। সামাজিকভাবে গ্রহণযোগ্য নয় এমন সম্পর্কের বিষয়ে সচেতন থাকলে ভালো করবেন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সুন্দর সম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। ইচ্ছাকৃতভাবে কারও সমালোচনা কিংবা শত্রুতাবশত কোনো কিছু করা থেকে বিরত থাকুন। দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে এমন কিছু বলা কিংবা করা ঠিক হবে না যা সম্পর্কের ক্ষেত্রে নেতিবাচক হতে পারে। সাময়িক শরীর স্বাস্থ্য কম ভালো যেতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে সচেতন থাকলে ভালো করবেন। সাধ্যের অতিরিক্ত ঝুঁকি এড়িয়ে চলুন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ অগাস্ট) মিডিয়ার সঙ্গে সম্পৃক্তদের বাড়তি সচেতনতার প্রয়োজন হতে পারে। ফটকা কারবারে লোকশানের আশঙ্কা রয়েছে। ব্যবসায়িক সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে অভিজ্ঞ কারও পরামর্শ কাজে লাগতে পারে। প্রেমের সম্পর্ক খুব একটা ভালো নাও যেতে পারে। কেউ কেউ সাময়িক অসুস্থতায় ভুগতে পারেন। কোনো ধরনের শারীরিক সমস্যাকে অবহেলা করা ঠিক হবে না। ব্যক্তিগত কিংবা কোনো বিষয়ে চুক্তি হতে পারে।

কন্যা রাশি (২৪ অগাস্ট-২৩ সেপ্টেম্বর) আপনার মনের কোনো ইচ্ছা পূরণের সম্ভাবনা রয়েছে। মাতৃস্বাস্থ্য কম ভালো যেতে পারে। জায়গাজমি সংক্রান্ত বিষয়ে কোনো ধরনের সমস্যা দেখা যেতে পারে। ফটকা করাবারে ঝুঁকির আশঙ্কা রয়েছে। প্রেমের সম্পর্কে এমন কিছু করা ঠিক হবে না যাতে পরে পস্তাতে হতে পারে। গণমাধ্যমের সঙ্গে সম্পৃক্তদের বাড়তি সচেতনতার প্রয়োজন হতে পারে। অন্যথায় ভুল বোঝাবুঝির আশঙ্কা রয়েছে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) ব্যক্তিগত কিংবা পেশাগত কাজে ভ্রমণের প্রয়োজন হতে পারে। ছোট ভাইবোনের বিষয়ে চিন্তিত হতে পারেন। ভ্রমণের ক্ষেত্রে সব ধরনের ঝুঁকি এড়িয়ে চলুন। গুরুত্বপূর্ণ তথ্য আদানপ্রদানে বিলম্ব হতে পারে। যাদের কার্ডিয়াক সমস্যা রয়েছে তারা শরীর স্বাস্থ্যের বিষয়ে প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে চলুন। সৃজনশীল কাজ ও গবেষণায় অগ্রগতি হতে পারে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) পাওনা আদায়ের সম্ভাবনা রয়েছে। ব্যাংকিং সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়তে পারে। মাতৃসান্নিধ্য আনন্দদায়ক হবে। বাড়িতে অতিথি আসতে পারে। প্রিয় মানুষের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। স্বল্প দূরত্বে ভ্রমণ হতে পারে। আয় ব্যয়ের ভারসাম্য বজায় রাখার চেষ্টা করুন। আপনার প্রত্যাশিত কোনো বিষয় অর্জন হতে পারে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) কোনো কারণে মানসিক চাপ বাড়তে পারে। নির্ধারিত সময়ে হাতের কাজ শেষ করা কঠিন হতে পারে। পুরানো কোনো রোগে ভুগতে হতে পারে। কারও কারও হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে। পাওনা অর্থ আদায় হতে পারে। ঝামেলা এড়াতে চাইলে অপ্রাসঙ্গিক আলোচনা এড়িয়ে চলুন। আইনগত বিষয়ে সচেতন থাকলে ভালো করবেন। যোগাযোগমূলক কাজে ব্যস্ততা বাড়তে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) আপনার দক্ষতা ও যোগ্যতা অনুযায়ী কোনো কাজে নেতৃত্বের সুযোগ পেতে পারেন। সামাজিক উন্নয়ণমূলক কর্মকাণ্ডে সম্পৃ্ক্ততা দেখা যেতে পারে। চাকুরিপ্রার্থীরা বড় ভাইবোনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। নিজের কোনো ভুলের জন্য কোনো সুযোগ হাতছাড়া হতে পারে। সুস্থতার জন্য স্বাস্থ্যবিধি মেনে চলুন। আর্থিক দিক মোটামুটি ভালো যেতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) আপনার দক্ষতা ও যোগ্যতা অনুযায়ী  বিশেষ কোনো কাজে নেতৃত্বের সুযোগ পেতে পারেন। চাকুরিপ্রার্থীরা কোনো সুখবর আশা করতে পারেন। কারও কারও পেশাগত পদোন্নতির সম্ভাবনা রয়েছে। বড় ভাইবোনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। কারও সঙ্গে ভুল বোঝাবুঝির আশঙ্কা রয়েছে। রাগ ক্রোধ নিয়ন্ত্রণ করুন। কোনো কারণে মানসিক চাপ বাড়তে পারে। কারও কারও হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) পেশা কিংবা উচ্চশিক্ষার্থে বিদেশযাত্রা হতে পারে। দূরে কোথাও ভ্রমণের সুযোগ পেতে পারেন। আধ্যাত্নিক জ্ঞান সম্পন্ন কারও দিকনির্দেশনা পেতে পারেন। শিক্ষা ও গবেষণায় অগ্রগতি হতে পারে। বেকারদের কেউ কেউ চাকরি লাভ করতে পারেন। বড় ভাইবোনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। আয় ব্যয়ের ভারসাম্য বজায় রাখার চেষ্টা করুন। রাগের মাথায় এমন কোনো সিদ্ধান্ত নেওয়া ঠিক হবে না যাতে তা পরবর্তী সময়ে আপনার জন্য ক্ষতির কারণ হতে পারে।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় fazleazim09@gmail.com অথবা ভিজিট করুন http://fazleazim.com/ সাইটে।

আরও পড়ুন