ঢাকায় সালমান খানের ‘ক্লোদিং ব্র্যান্ড’ উদ্বোধন করলেন ভাই সোহেল খান

“আমি বাংলাদেশকে ভালোবাসি,” বললেন সোহেল খান।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Sept 2022, 11:36 AM
Updated : 15 Sept 2022, 11:36 AM

বলিউড তারকা সালমান খানের দাতব্য প্রতিষ্ঠান ‘বিয়িং হিউম্যান’র পোশাক ব্র্যান্ডের বিক্রয় কেন্দ্র চালু হয়েছে; আর তা উদ্বোধন করলেন তার ছোট ভাই সোহেল খান।

আগের ঘোষণা অনুযায়ী বৃহস্পতিবার দুপুরে সোহেল খান বনানীর ওই আউটলেটে হাজির হন। এ সময় ‘বিয়িং হিউম্যান ক্লোদিং বাংলাদেশ’র পক্ষে তাকে নেচে-গেয়ে স্বাগত জানানো হয়। পরে ফিতা কেটে উদ্বোধন করেন তিনি।

এ সময় উপস্থিত ভক্ত ও গণমাধ্যমের উদ্দেশে সোহেল বলেন, “বিয়িং হিউম্যান একটি পারিবারিক ব্র্যান্ড। আমরা খুবই গর্বিত যে বাংলাদেশে এর শাখা খুলতে পেরেছি। বাংলাদেশ আমাদের কাছে খুবই সুন্দর একটি দেশ।

“আপনারা জানেন আমাদের পরিবারের পক্ষ থেকে চালু করা বিয়িং হিউম্যান একটি চ্যারিটেইবল ট্রাস্ট। এর উপার্জিত অর্থ অসহায়দের জন্য ব্যয় করা হয়। আমি খুবই আনন্দিত যে আপনারাও এর অংশ হতে যাচ্ছেন।”

বক্তব্যের শেষে তিনি বাংলায় বলেন, “আমি বাংলাদেশকে ভালোবাসি।”

Also Read: বাংলাদেশের জন্য সালমান খানের ‘সারপ্রাইজ’

বলিউডের তারকা চিত্রনাট্যকার সেলিম খানের ছেলে সোহেল খান নিজেও একাধারে অভিনেতা, পরিচালক, প্রযোজক। ম্যায়নে দিল তুঝকো দিয়া, ডরনা মানা হ্যায়, কৃষ্ণা কটেজসহ বেশ কয়েকটি সিনেমায় তিনি অভিনয় করেন।

এছাড়া প্যায়ার কিয়া তো ডরনা কিয়া, হ্যালো ব্রাদার, ম্যায়নে দিল তুঝকো দিয়াসহ কয়েকটি সিনেমা পরিচালনাও করেন তিনি।

‘বিয়িং হিউম্যান’ ২০০৭ সালে চালু হয়। এটি একটি নিবন্ধিত দাতব্য সংস্থা। ভারতে সুবিধাবঞ্চিতদের জন্য শিক্ষা ও স্বাস্থ্যসেবা নিশ্চিতে কাজ করে প্রতিষ্ঠানটি।

এরই আওতায় ২০১২ সালে ‘বিয়িং হিউম্যান ক্লোদিং’ পোশাক ব্র্যান্ড চালু হয়। এই ফ্যাশন ব্র্যান্ডের কার্যক্রম এবার বাংলাদেশেও শুরু হল।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক