বাংলাদেশের জন্য সালমান খানের ‘সারপ্রাইজ’

সালমান খানের ফাউন্ডেশনের পোশাক ব্র্যান্ড বিক্রয় কেন্দ্র খুলছে ঢাকায়।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Sept 2022, 10:55 AM
Updated : 14 Sept 2022, 10:55 AM

ভারতের অভিনয় তারকা সালমান খানের চ্যারিটেইবল ট্রাস্ট ‘বিয়িং হিউম্যান’র পোশাক ব্র্যান্ড ‘বিয়িং হিউম্যান ক্লোদিং’ আউটলেট খুলছে ঢাকার বনানীতে।

মঙ্গলবার ‘বিং হিউম্যান ক্লোদিং বাংলাদেশ’ নামের ফেইসবুকে পাতায় এক ভিডিও বার্তায় সেই ঘোষণা দেন বলিউডের ‘ভাইজান’ নিজেই।

সালমান বলেন, “হাই বাংলাদেশ। তোমাদের জন্য একটি সারপ্রাইজ আছে। সেটি হচ্ছে বিয়িং হিউম্যান ক্লোদিং ঢাকায় চালু হচ্ছে। হাউজ-৮, রোড-১০/এ, ব্লক-এইচ; বনানীর এই আউটলেট ১৫ সেপ্টেম্বর শুরু হচ্ছে।”

ভিডিওর শেষে বাংলাদেশের ভক্তদের সেখানে আমন্ত্রণও জানান এই অভিনেতা।

বলিউডের তারকা চিত্রনাট্যকার সেলিম খানের ছেলে সালমান খানের ফাউন্ডেশন ‘বিয়িং হিউম্যান’ চালু হয় ২০০৭ সালে। এটি একটি নিবন্ধিত দাতব্য ট্রাস্ট এবং ভারতে সুবিধাবঞ্চিতদের জন্য শিক্ষা ও স্বাস্থ্যসেবা নিশ্চিতে কাজ করে।

এই ফাউন্ডেশনের আওতায় ২০১২ সালে ‘বিয়িং হিউম্যান ক্লোদিং’ পোশাক ব্র্যান্ড চালু হয়। এবার এই ফ্যাশন ব্র্যান্ডের কার্যক্রম বাংলাদেশেও শুরু হচ্ছে।

সালমান খান বর্তমানে ব্যস্ত আছেন ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমা নিয়ে। এর আগে সিনেমাটির নাম ছিল ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’।

বজরঙ্গি ভাইজানকে শেষ দেখা গিয়েছিল মহেশ মাঞ্জরেকরের ‘অন্তিম’ সিনেমায়। তার পরবর্তী সিনেমার মধ্যে রয়েছে কিক-২ ও টাইগার-৩। প্রথমটিতে নায়িকা থাকছেন জ্যাকুলিন ফার্নান্দেজ, পরেরটিতে ক্যাটরিনা কাইফের সঙ্গে জুটি বাঁধবেন তিনি।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক